আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বরিশালে ওসিসহ দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫
  • আদালতের নিষেধাজ্ঞা অমান্য

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ আদালতের অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ লঙ্ঘন ও অমান্য করে ব্যবসায়িক প্রতিষ্ঠান তালাবদ্ধ করে রাখায় বানারীপাড়া থানার ওসিসহ দু’জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে বরিশাল তৃতীয় যুগ্ম জেলা জজ আদালতে পৌর এলাকার ৬নং ওয়ার্ডের বাসিন্দা ফারজানা মেহজাবিন মিলি মামলাটি দায়ের করেছেন। এজাহারে জানা গেছে, ফারজানা মেহজাবিন মিলি পৈত্রিক সূত্রে পাওয়া পৌর এলাকার ৩নং ওয়ার্ডে ৬ শতক জমিতে ২০০৩ সালে একটি টিনশেড দোকান ঘর নির্মাণ করেন। পরবর্তীতে ওই দোকান ঘরটি মালেক হাওলাদারের কাছে ভাড়া দেন। সম্প্রতি ওই দোকান ঘরের মালিকানা দাবি করেন জনৈক সৈয়দ রফিকুল ইসলাম। এ নিয়ে ফারজানা মেহজাবিন মিলি আদালতে মামলা দায়ের করেন।

চাঁদপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবকের যাবজ্জীবন

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ২৭ এপ্রিল ॥ চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় টরকী গ্রামে তিন বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে রুহুল আমিন নামে যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন আদালত। সোমবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের (দায়রা জজ) রমনী রঞ্জন চাকমা এই রায় দেন।

মামলার বিবরণে জানা যায়, ২০০৮ সালের ৭ আগস্ট বিকেলে মতলব উত্তর উপজেলায় টরকী দক্ষিণ গ্রামের প্রবাসী জসিম উদ্দিন পাটওয়ারীর শিশু কন্যাকে জোরপূর্বক ধর্ষণ করে রক্তাক্ত করে একই বাড়ির আলী আহম্মেদের পুত্র রহুল আমিন।

বরগুনায় দুই জনের

সংবাদদাতা পাথরঘাটা থেকে জানান, বরগুনার স্থানীয় ঢাকা জর্দা কোম্পানির কর্মচারী মাধব হত্যা মামলায় সোমবার দু’জনকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছে আদালত। বরগুনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার মাধব চন্দ্রকে হত্যার অভিযোগে দু’জনকেই যাবজ্জীবন কারাদণ্ড ও ৫ হাজার টাকা করে জরিমানা করেছেন। সেই সঙ্গে লাশ গুমের অপরাধে ৫ বছরের কারাদণ্ড ও ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। বরগুনার মাইঠা কড়ইতলা গ্রামের কানাই চন্দ্রের ছেলে মাধব চন্দ্র ঢাকা জর্দা কোম্পানিতে চাকরি করত। ২০০৫ সালে ২৬ মার্চ সে পাওনা টাকা আদায়ের জন্য পাথরঘাটা গিয়েছিল। ওইদিন পাথরঘাটা পৌরসভার বাসিন্দা জলিলুর রহমান কালু ও শহিদুল ইসলাম তার কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে তাকে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করে।

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০১৫

২৮/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: