মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বাংলাদেশের ম্যাচ বিশ্বকাপ বাছাই ফুটবলে

প্রকাশিত : ২০ মার্চ ২০১৫

স্পোর্টস রিপোর্টার ॥ শুরু হয়ে গেছে ফিফা ২০১৮ বিশ্বকাপের বাছাইপর্বের খেলা। এএফসি র‌্যাঙ্কিংয়ের ৩৪ নম্বর দল হওয়াতে এর আগে বাংলাদেশ বিশ্বকাপের প্রাক-বাছাইয়ে খেলা থেকে রেহাই পেয়েছিল। যা ছিল বাংলাদেশের জন্য দারুণ সুখবর। কিছুদিন পরই বাছাইপর্বের দ্বিতীয় রাউন্ডে খেলতে নামবে বাংলাদেশ। তাদের প্রথম ম্যাচ (হোম) আগামী ১১ জুন। দ্বিতীয় ম্যাচ (এ্যাওয়ে) ১৬ জুন। এরপর ক্রমান্বয়ে তাদের গোম ও এ্যাওয়ে ম্যাচগুলো হচ্ছে ৩ ও ৮ সেপ্টেম্বর, ৮ ও ১৩ অক্টোবর, ১২ ও ১৭ নবেম্বর এবং আগামী বছরের ২৪ ও ২৯ মার্চ। খেলার গ্রুপিং হবে এপ্রিলে। তখনই জানা যাবে বাংলাদেশ প্রতিপক্ষ কোন দেশগুলো।

লিজার বিদায়

স্পোর্টস রিপোর্টার ॥ রাশিয়ার সোচিতে অনুষ্ঠানরত বিশ্ব মহিলা দাবা চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের জাতীয় মহিলা চ্যাম্পিয়ন মহিলা আন্তর্জাতিক মাস্টার শামীমা আক্তার লিজা প্রথম রাউন্ডের দুটি খেলাতেই হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছেন। নকআউট পদ্ধতির এ ইভেন্ট লিজা প্রথম রাউন্ডে লিথুনিয়ার গ্র্যান্ডমাস্টার কমিলিট ভিক্টোরিয়ার কাছে টানা দুই ম্যাচেই পরাভূত হন।

জাতীয় টিটি

স্পোর্টস রিপোর্টার ॥ আগামী ২৩-২৮ মার্চ পর্যন্ত ‘সাউথ ইস্ট ব্যাংক সিনিয়র জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ’-এর খেলা গোপালগঞ্জের জিমনাশিয়াম ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এ প্রতিযোগিতায় দেশের প্রত্যেক বিভাগ ও জেলার পুরুষ ও মহিলা দলগত, পুরুষ ও মহিলা দ্বৈত এবং পুরুষ ও মহিলা একক, মিশ্র দ্বৈত ইভেন্টে দলগুলো অংশগ্রহণ করবে। এ টুর্নামেন্ট এবং স্পন্সরের সঙ্গে পরিচিতি উপলক্ষে আগামী শনিবার দুপুর দেড়টায় ঢাকার রাজউক এ্যাভিনিউ পল্টন ময়দানের শহীদ তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামের টেবিল টেনিস কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

প্রকাশিত : ২০ মার্চ ২০১৫

২০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: