কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

‘ইরিনা সুখী হও, তোমার জন্য শুভকামনা’

প্রকাশিত : ২২ জানুয়ারী ২০১৫
  • বিচ্ছেদের আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, নতুন বান্ধবীর সান্নিধ্যে সি আর সেভেন

স্পোর্টস রিপোর্টার ॥ ‘দীর্ঘ পাঁচ বছর প্রেম করার পর ইরিনা শায়াকের সঙ্গে আমার সম্পর্ক শেষ হয়ে গেছে। আমাদের দু’জনের জন্য পৃথক থাকাটা ভাল হবে বলেই আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। আমি মনে করি এই সিদ্ধান্ত আমাদের দু’জনের জন্যই মঙ্গল বয়ে আনবে। আমি এটাও প্রত্যাশা করি, ইরিনা এ সিদ্ধান্তকে ইতিবাচকভাবে নেবে। ইরিনার জন্য আমার শুভ কামনা রইল। তুমি সুখী হও।’ বোমা ফাটানো এই কথাগুলো ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। মঙ্গলবার এক বিবৃতিতে তিনি রাশিয়ান সুপার মডেল ইরিনা শায়াকের সঙ্গে তাঁর পাঁচ বছরের সম্পর্কের ইতি টানার আনুষ্ঠাকি ঘোষণা দেন।

দিনকয়েক আগে জানা যায় ইরিনা ও রোনাল্ডোর মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেছে। তবে এ নিয়ে তখন কেউ মুখ খোলেননি। এবার আনুষ্ঠানিকভাবে সি আর সেভেনই জানিয়ে দিলেন ইরিনা তার পথ দু’দিকে বেঁকে গেছে। ইরিনার সঙ্গে বিচ্ছেদের পাশাপাশি রিয়াল মাদ্রিদের পর্তুগীজ সুপারস্টার নতুন করে নাকি প্রেমে মজেছেন। এ সংক্রান্ত খবরে এখন ছেয়ে গেছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম। রোনাল্ডোর নতুন বান্ধবীর ছবিও এসেছে সংবামাধ্যমে। পর্তুগাল অধিনায়কের নতুন বান্ধবী রিয়াল মাদ্রিদ টিভি সাংবাদিক লুসিয়া ভিলালন। ২৬ বছর বয়সী ভিলালন ব্যালন ডি’অর অনুষ্ঠান কাভার করার জন্য জুরিখে ছিলেন। সেখানে অনুষ্ঠান শেষে রোনাল্ডোর সঙ্গে তোলা একটি ছবিও সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করেছেন এই লাস্যময়ী। সেখানে আইন ও সাংবাদিকতায় ডিগ্রী নেয়া এই সুন্দরী লেখেন, ‘এখন তিনটি! অভিনন্দন গোল্ডেন বল! জুরিখ ১২/০১/১৫’। বিষয়টি আলোচনায় আসে মূলত ইরিনার সঙ্গে রোনাল্ডোর সম্পর্ক চুকে যাওয়ার পর। অবশেষে সব গুঞ্জন আর ধারণাই সত্যি হয়েছে।

রাশিয়ান সুপার মডেল ইরিনার সঙ্গে ২০১০ সালের জানুয়ারি থেকে প্রেম করে আসছেন রোনাল্ডো। কিন্তু গত ১২ জানুয়ারি ফিফা ব্যালন ডি’অর অনুষ্ঠানে ইরিনাকে ছাড়া উপস্থিত হওয়ায় রোনাল্ডো-ইরিনা বিচ্ছেদ ঘটেছে বলে বিশ্ব মিডিয়ায় গুঞ্জন ওঠে। অবশেষে গুঞ্জনই সত্য হয়েছে। এর আগে নিউইয়র্ক পোস্টের উদ্ধৃতি দিয়ে ইরিনার মুখপাত্র বলেছিলেন, আমি এ ব্যাপারে নিশ্চিত করতে চাই যে রোনাল্ডোর সঙ্গে ইরিনার আর কোন সম্পর্ক নেই।

আরেক সাক্ষাতকারে রোনাল্ডো জানিয়েছেন, সে ও মেসি একে অপরকে অনুপ্রাণিত করে থাকেন। তারা লম্বা সময় ধরে ভাল পারফর্মেন্স করার জন্য অনুপ্রাণিত করে আসছেন। ২৯ বছর বয়সী রোনাল্ডো ও বার্সিলোনা তারকা মেসি ২০০৮ সাল থেকে প্রতিটি ফিফা বর্ষসেরার পুরস্কার ভাগাভাগি করে নিয়েছেন। রোনাল্ডো বিশ্বাস করেন, বিশ্বসেরার এ পুরস্কারের জন্য তারা দু’জন প্রচুর পরিশ্রম করেন। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি নিশ্চিত আমাদের মধ্যে এ প্রতিযোগিতা আমাদের আরও বেশি অনুপ্রাণিত করছে। আমরা দু’জনই ভাল খেলার জন্য কঠোর পরিশ্রম করি। যা আমাদের বিশ্বসেরা হতে সাহায্য করে। তবে এখানেই থেমে থাকতে চান না সি আর সেভেন। নিজের খেলার আরও উন্নতি করতে চান। বলেন, বর্তমানে আমি আমার বাঁ পায়ের সক্ষমতা বাড়াতে, আরও ক্ষিপ্র হতে ও আমার ফ্রিকিকের উন্নতি করতে চেষ্টা করছি। সম্প্রতি এগুলোতে খুব একটা সাফল্য পাইনি আমি। ফিফা সেরার তারকার মতে, মাঠে শতভাগ সফল হতে কিংবা হওয়ার চেষ্টা করতে সুস্থ থাকাটা খুব জরুরী। এ প্রসঙ্গে রিয়াল তারকা বলেন প্রতি মৌসুমে আমি যদি ৬০ ম্যাচের বেশি খেলতে পারি, এর অর্থ আমি নিজের প্রতি খেয়াল রাখি। আমি ভাল ঘুমাই, ভাল খাই। এই বিষয়গুলোতেও আমি নিখুঁত হতে চাই। আর তা না হলে, কেউই খেলার উন্নতি ধরে রাখতে পারবে না।

প্রকাশিত : ২২ জানুয়ারী ২০১৫

২২/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: