আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নতুন বছরে আরও ভাল খেলার প্রত্যয় রোনাল্ডোর

প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৪
  • ফের ম্যানইউতে ফেরার সম্ভাবনা নাকচ, ২১৫ সালও হবে রিয়াল মাদ্রিদের

স্পোর্টস রিপোর্টার ॥ স্বপ্নের একটা বছর কাটালেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। জিতেছেন একের পর এক পুরস্কার। মাঠের লড়াইয়েও অপ্রতিদ্বন্দ্বী। করেছেন গোলের পর গোল। যে কারণে সম্প্রতি সময়টাকে ক্যারিয়ারের সেরা হিসেবে অভিহিত করেছেন স্বয়ং রোনাল্ডোই। আসলেই তাই! ঈশ্বর যেন এই তারকাকে দু’হাত ভরে দিচ্ছেন। একের পর এক রেকর্ডের মালিক যেমন হচ্ছেন তেমনি হাতেও উঠছে বিভিন্ন পর্যায়ের শ্রেষ্ঠত্বের পুরস্কার। ২০১৪ সালটা দুর্দান্ত কাটানো সি আর সেভেন নতুন বছর ২০১৫ সালে আরও ভাল করার প্রত্যয় ব্যক্ত করেছেন। সেই সঙ্গে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন, তার দল রিয়াল মাদ্রিদও আরও বেশি সাফল্য পাবে।

বিভিন্ন সময় শোনা গেছে, পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরতে পারেন রোনাল্ডো। কিন্তু বার বারই বিষয়টি উড়িয়ে দিয়েছেন পর্তুগীজ সুপারস্টার। এবার আরেকবার সি আর সেভেনের এজেন্ট ম্যানইউতে ফেরার সম্ভাবনা নাকচ করেছেন। শনিবার সাক্ষাতকারে রোনাল্ডোর এজেন্ট জর্জে মেন্ডেস বলেন, আমি বিশ্বাস করি, ক্রিশ্চিয়ানো তার ক্যারিয়ারটা রিয়াল মাদ্রিদেই শেষ করবে। সে রিয়ালেই দারুণ খুশি। এই ক্লাবের হয়েই আরও সাফল্য পেতে চায়। তিনি আরও বলেন, আমি তাকে ১৫ বছর বয়স থেকে চিনি। প্রতিদিনই আমাদের মধ্যে কথা হয়। মাদ্রিদে থাকলে তার সঙ্গে নিয়মিত দেখাও করি। আমাদের সম্পর্কটা অনেকটা বন্ধুর মতো। এর মধ্য দিয়ে রোনাল্ডোর এজেন্ট বলতে চেয়েছেন, ম্যানচেস্টার ইউনাইটেড যাওয়া নিয়েও কথা বলেছেন পর্তুগীজ ফরোয়ার্ডের সঙ্গে।

রোনাল্ডো নিজেই বলেছেন, আগামী বছরটা হতে যাচ্ছে রিয়াল মাদ্রিদের। তিনি জানিয়েছেন, আগামী বছরের সম্ভাব্য সব শিরোপাই রিয়ালের ঘরে উঠতে পারে। শেষ হতে যাওয়া বছরের মে মাসে চ্যাম্পিয়ন্স লীগ জয়ের মধ্য দিয়েই বছরের প্রথম শিরোপা ঘরে তোলে রিয়াল। এরপর চিরপ্রতিদ্বন্দ্বী বার্সিলোনাকে হারিয়ে জিতে নেয় কোপা ডেল রে। এছাড়াও উয়েফা সুপার কাপ এবং সর্বশেষ প্রথমবারের মতো ফিফা ক্লাব বিশ্বকাপ নিজেদের করে নেয় লস বাঙ্কসরা। সব প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত টানা ২৩ ম্যাচে জয়ের ধারাবাহিকতা ধরে রেখেছে গ্যালাক্টিকোরা। সব কিছু মিলিয়ে অপ্রতিরোধ্য দলে পরিণত হয়েছে রিয়াল। সাক্ষাতকারে রোনাল্ডো বলেন, এ বছরে আমরা অনেক ভাল সময় কাটিয়েছি। লা লিগা বাদে বছরের সম্ভাব্য সব শিরোপাই আমাদের হাতে উঠেছে। দলের সব ফুটবলারের অবদানেই এটি সম্ভব হয়েছে। বর্তমান ফিফা সেরা ফুটবলার আরও বলেন, আমি আশা করছি আগামী বছর আমরা আরও ভাল করতে পারব। আমার বর্তমানে যে অবস্থানে আছি তাতে আগামী বছরের সম্ভাব্য সব শিরোপা আমাদের হাতেই উঠবে বলে আশা রাখছি। আমি নিজেও ধারাবাহিকতা ধরে রেখে আরও ভাল করতে চাই।

প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৪

২৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: