হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

কুমিল্লায় যুবককে কুপিয়ে খুন ॥ অন্যত্র তিন লাশ উদ্ধার

প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ কুমিল্লার চৌদ্দগ্রামে যুবককে কুপিয়ে খুন করা হয়েছে। এছাড়া বরিশালে গৃহবধূর গলাকাটা লাশ, বরগুনার পাথরঘাটায় সাবেক বিডিআর সদস্যের গলাকাটা লাশ উদ্ধার ও পিরোজপুরে কলেজছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানোÑ

চৌদ্দগ্রাম ॥ কুমিল্লার চৌদ্দগ্রামে রবিবার রাতে দেলোয়ার হোসেন (২০) নামের এক যুবককে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে উপজেলার শুভপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের শহিদ উল্যাহর ছেলে। পুলিশ সোমবার দুপুরে লাশ উদ্ধার করে। ঘটনাস্থল থেকে দুটি রক্তমাখা ব্লেড উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, রবিবার রাত ১২টার দিকে দেলোয়ার পার্শ্ববর্তী বাঙ্গড্ডা বাজারে হা-ডু-ডু খেলা দেখে বাড়ি ফিরে। এরপর সে তার রুমে ঘুমিয়ে পড়ে। সোমবার সকাল সাড়ে ১০টায় পাশের ঘরের মোহন মিয়া ওই রুমের দরজা খোলা পেয়ে কাছে গিয়ে দেখেন, ‘মেঝেতে দেলোয়ারের লাশ পড়ে আছে’।

বরিশাল ॥ সদর উপজেলার চন্দ্রমোহন বাজার সংলগ্ন নিজ বাসা থেকে সালেহা বেগম (৪৩) নামের এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উদ্ধার হওয়া নিহত গৃহবধূ ওই এলাকার ইউনুস মাতুব্বরের স্ত্রী। জানা গেছে, ভোরে গৃহবধূর স্বামী ও সন্তান ফজরের নামাজ আদায় করে বাসায় ফিরে সালেহা বেগমের গলাকাটা লাশ ঘরে পড়ে থাকতে দেখেন। এরপর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পাথরঘাটা ॥ বরগুনার পাথরঘাটায় সাবেক বিডিআর সদস্যের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার বেলা ১২টার সময় কাঁঠালতলী ইউনিয়নের আজিজিয়াবাদ গ্রামে তার নিজ বাড়ি থেকে ২শ’ গজ দূরে ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার করা হয়। মোস্তফা বিডিআরের স্ত্রী পারুল বেগম জানান, তার স্বামী গ্রামের বাড়িতে একা থাকতেন এবং তিনি ছেলে-মেয়েদের লেখাপড়ার কারণে পাথরঘাটা পৌর শহরের ৪নং ওয়ার্ডে তার নিজের নতুন বাড়িতে বসবাস করতেন। গত শুক্রবার রাতে তার স্বামী গ্রামের বাড়ি থেকে নিখোঁজ।

পিরোজপুর ॥ জেলার নাজিরপুর উপজেলার বুইচাকাঠি গ্রামের আবু সাঈদ খানের ছেলে পারভেজ খানের রহস্যজনক মৃত্যু হয়েছে। পারভেজ পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ থেকে এ বছর অনার্স শেষ বর্ষের পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

জানা গেছে, পারভেজের সঙ্গে একই গ্রামের পার্শ্ববর্তী একটি মেয়ের সঙ্গে ভালোবাসার সম্পর্ক ছিল।

ভারতীয় সেনাবাহিনীর লে. জে. (অব) আনন্দ স্বরূপকে ক্রেস্ট প্রদান

স্বাধীনতা যুদ্ধে চট্টগ্রাম মুক্ত অভিযানে নেতৃত্বদানকারী ১০ম ইস্ট বেঙ্গল রেজিমেন্টের প্রতিষ্ঠাতা অধিনায়ক কর্নেল (অব) জাফর ইমাম বীর বিক্রম ও কর্নেল গাফ্ফারের নেতৃত্বে ৪ বেঙ্গল রেজিমেন্টের সহ-অধিনায়ক মেজর জে: (অব) কবির বীর বিক্রম ও মেজর জে: (অব) জামিল উদ্দিন আহসান বীর প্রতীক ঢাকায় সফররত যুদ্ধকালীন সময়ে গঠিত কেআইএলও (কিলো) ফোর্সের কমান্ডার ভারতীয় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত লে: জে: আনন্দ স্বরূপ-এর সঙ্গে সম্প্রতি ঢাকার রেডিসল হোটেলে সৌজন্য সাক্ষাত করেন।

এ সময় কর্নেল জাফর ইমাম বীর বিক্রম সফররত ভারতীয় আনন্দ স্বরূপকে স্বাধীনতা যুদ্ধে তাঁর অবদানে কৃতজ্ঞতা জানিয়ে একটি ক্রেস্ট ও উপহার প্রদান করেন। এ উপলক্ষে কর্নেল জাফর ইমাম বীর বিক্রম এর যুদ্ধকালীন স্টাফ অফিসার মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফাসহ অন্যরা উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৪

২৩/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: