রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গাজীপুরে আইইউটিতে রবি’র ক্যারিয়ার কার্নিভাল

প্রকাশিত : ৪ ডিসেম্বর ২০১৪

তরুণ শিক্ষার্থীদের ক্যারিয়ার সম্পর্কে দিকনির্দেশনা প্রদান এবং মোবাইল ফোন শিল্পে কাজের সুযোগ ও ধরন সম্পর্কে জানাতে মঙ্গলবার গাজীপুরে ইসলামিক ইউনিভারর্সিটি অব টেকনোলজি (আইইউটি) ক্যাম্পাসে ক্যারিয়ার কার্নিভালের আয়োজন করেছে রবি আজিয়াটা লিমিটেড।

এ উপলক্ষে ক্যাম্পাসে একটি ক্যারিয়ার বুথ স্থাপন করে শিক্ষার্থীদের রবিতে চাকরি ও ইন্টার্নশিপের সুযোগ সম্পর্কে ধারণা দেয়া হয়েছে। এছাড়া ক্যারিয়ার বুথে সিভি জমা দেয়ার সুযোগ পেয়েছেন শিক্ষার্থীরা। শিক্ষার্থীদের রবির কার্যক্রম এবং মূল কোম্পানি মালয়েশিয়ার আজিয়াটা গ্রুপ বারহাদ ও এর বৈশ্বিক কার্যক্রম সম্পর্কে তথ্যসমৃদ্ধ উপস্থাপনার আয়োজন করে অপারেটরটি। রবিতে চাকরির সুযোগ সম্পর্কে জানাতে ‘ক্যারিয়ার এ্যাট রবি’ নামে একটি সেশনও ছিল। ‘মিট দ্য এ্যালামনাই’ সেশনে আইইউটি থেকে ¯œাতক ডিগ্রী অর্জন করে যারা রবিতে কর্মরত আছেন তাদের সঙ্গে বর্তমান শিক্ষার্থীরা মতবিনিময় করেছেন। বাংলাদেশে টেলিযোগাযোগ শিল্পের সম্ভাবনা এবং এই সুযোগকে তারা কিভাবে কাজে লাগাতে পারেন এ ব্যাপারে শিক্ষার্থীদের পরামর্শ দেন এই এ্যালামনাই সমস্যরা।

ক্যাপাসিটি বিল্ডিং সেশন শেষে ছিল কুইজ প্রতিযোগিতা এবং অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয় রবি। এছাড়া ক্যাম্পাস রিক্রুটমেন্টের জন্য বুধবার শেষ বর্ষ ও সম্প্রতি ¯œাতক করা শিক্ষার্থীদের জন্য লিখিত পরীক্ষার আয়োজন করে অপারেটরটি। আইইউটি’র শিক্ষকদের সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবির রিসোর্সিংয়ের ভাইস প্রেসিডেন্ট শারমিন সুলতান, রবির ইন্টিগ্রেটেড নেটওয়ার্ক প্ল্যানিংয়ের ভাইস প্রেসিডেন্ট মাসুদুর রহমানসহ রবিতে কর্মরত আইইউটি এ্যালামনাইয়ের সদস্যবৃন্দ। রবির চীফ কর্পোরেট এ্যান্ড পিপল অফিসার (সিসিপিও) মতিউল ইসলাম নওশাদ বলেন, সঠিক দৃষ্টিভঙ্গিসম্পন্ন দক্ষ জনশক্তি গড়ে তোলার ওপর দেশের ভবিষ্যত অনেকাংশে নির্ভর করে। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ৪ ডিসেম্বর ২০১৪

০৪/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: