রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

৯ কোম্পানির তৃতীয় প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৪

অর্থনৈতিক রিপোর্টার ॥ তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানি। এগুলো হচ্ছে- বিডি ল্যাম্পস, বিডি সার্ভিসেস, আজিজ পাইপস, ফারইস্ট ফাইন্যান্স, ফ্যাস ফাইন্যান্স, প্রাইম ফাইন্যান্স, ইউনাইটেড ইন্স্যুরেন্স, ইউনাইটেড লিজিং ও এপেক্স ফুটওয়্যার। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

২০১৪ সালের ৩০ সেপ্টেম্বর শেষ হওয়া তৃতীয় প্রান্তিকের (জুলাই ’১৪-সেপ্টেম্বর ’১৪) আর্থিক প্রতিবেদন অনুযায়ী বিডি ল্যাম্পসের করপরবর্তী মুনাফা হয়েছে ২৭ লাখ ১০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.২৯ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল লোকসান ১ কোটি ১৮ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান ছিল ১.২৬ টাকা।

তৃতীয় প্রান্তিকে বিডি সার্ভিসেসের করপরবর্তী লোকসান হয়েছে ৮ কোটি ১৫ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.৯৬ টাকা, যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল যথাক্রমে ৫ কোটি ৬৫ লাখ ৭০ হাজার টাকা ও ০.৬৭ টাকা। তৃতীয় প্রান্তিকে আজিজ পাইপসের করপরবর্তী লোকসান হয়েছে ২৪ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.৫১ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ লাখ ৯০ হাজার টাকা ও ০.০৪ টাকা।

তৃতীয় প্রান্তিকে ফারইস্ট ফাইন্যান্সের করপরবর্তী মুনাফা হয়েছে ৬ কোটি ৬৮ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৪২ টাকা, যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল যথাক্রমে ১১ কোটি ১০ লাখ ৩০ হাজার টাকা ও ০.৬৯ টাকা।

তৃতীয় প্রান্তিকে ফ্যাস ফাইন্যান্সের করপরবর্তী সমন্বিত মুনাফা হয়েছে ৭ কোটি ৬৪ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে সমন্বিত আয় হয়েছে ০.৬৮ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২৩ লাখ ৮০ হাজার টাকা ও ০.০২ টাকা। তৃতীয় প্রান্তিকে প্রাইম ফাইন্যান্সের করপরবর্তী সমন্বিত মুনাফা হয়েছে ৯ কোটি ৫ লাখ ৮০ হাজার টাকা ও প্রতি শেয়ারে সমন্বিত আয় হয়েছে ০.৩৩ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৭ কোটি ৫৬ লাখ ৬০ হাজার টাকা ও ০.২৮ টাকা। তৃতীয় প্রান্তিকে ইউনাইটেড ইন্স্যুরেন্সের করপরবর্তী মুনাফা হয়েছে ৩ কোটি ৮১ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৯৫ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ১৩ লাখ ৪০ হাজার টাকা ও ০.৫৩ টাকা। তৃতীয় প্রান্তিকে ইউনাইটেড লিজিংয়ের করপরবর্তী মুনাফা হয়েছে ১০ কোটি ৮৫ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ০.৭৭ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৭ কোটি ২২ লাখ ২০ হাজার টাকা ও ০.৫১ টাকা। তৃতীয় প্রান্তিকে এপেক্সে ফুটওয়্যারের করপরবর্তী মুনাফা হয়েছে ২১ কোটি ৪৪ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১৯.০৬ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১৬ কোটি ৩৪ লাখ ১০ হাজার টাকা ও ১৪.৫৩ টাকা। বিগত নয় মাসে (জানুঃ ’১৪-সেপ্টেম্বর ’১৪) এপেক্সে ফুটওয়্যারের করপরবর্তী মুনাফা হয়েছে ১৭ কোটি ২৮ লাখ টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ১৫.৩৬ টাকা, যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২৩ কোটি ৮৪ লাখ ৫০ হাজার টাকা ও ২১.২০ টাকা।

প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৪

২৭/১০/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: