ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সিগারেট বাকিতে না দেওয়ায় দোকানিকে হত্যা

প্রকাশিত: ২২:২২, ২১ মার্চ ২০২৪

সিগারেট বাকিতে না দেওয়ায় দোকানিকে হত্যা

সিগারেট

কুমিল্লার তিতাসে সিগারেট বাকিতে না দেওয়ায় মানিক (৩২) নামের এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করেছে বাহাউদ্দীন ও জালালউদ্দীন নামের দুই ব্যক্তি। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের স্ত্রী তাসলিমা আক্তার। 

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে উপজেলা কানাইনগর গ্রামের ভূইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মানিক একই গ্রামের মো. মোখলেস ভূঁইয়ার ছেলে। তিনি তিন সন্তানের জনক।

নিহতের স্ত্রী তাসলিমা আক্তার জানান, প্রতিবেশী ভূঁইয়া বাড়ির নায়েব আলীর ছেলে বাহাউদ্দীন আমার স্বামী মানিকের কাছে বাকিতে সিগারেট চায়। কিন্তু দোকানে সিগারেট না থাকায়, আমার স্বামী বলেন যে সিগারেট নেই। এতে বাহাউদ্দীন ক্ষিপ্ত হয়ে আমার স্বামীর সঙ্গে বাকবিতণ্ডা শুরু করে। একপর্যায়ে হাতাহাতি করে এবং ঘরে চলে যায়। তারপর বাহাউদ্দীন ঘর থেকে দা হাতে নিয়ে তার আপন ভাই জালালউদ্দীনকে সঙ্গে করে এসে আমার স্বামীকে কোপাতে আসে। 

এ সময় প্রতিবেশীদের বাধার মুখে তারা দু’ভাই আবারও ঘরে ফিরে যায় এবং ছুরি নিয়ে আসে। এরপর আমাদের বাড়ির অন্যদিক দিয়ে ঘুরে এসে দোকানে ঢুকে জালালউদ্দীন আমার স্বামী মানিককে জাপটে ধরে এবং তার ভাই বাহাউদ্দীন গলায় ছুরিকাঘাত করে তাকে হত্যা করে। এর আগেও তারা বাকিতে বিভিন্ন পণ্য নিয়ে অনেক টাকা জমিয়েছে, আর সেই টাকা চাইতে গেলে কয়েকবার আমার স্বামীকে মারধর করেছে।

স্থানীয়রা জানান, মুমূর্ষু অবস্থায় মানিককে উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তিনি মারা যান।

এ ব্যাপারে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, আমরা শুনেছি যে সিগারেট বাকিতে না দেওয়ায় মানিক নামের এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, খুনীদের গ্রেফতারে সর্বোচ্চ চেষ্টা করছি। 

এসআর

×