ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

নওগাঁয় নৌকার ৫ নির্বাচনী অফিস ভাঙচুর

বিশ্বজিৎ মনি, নিজস্ব সংবাদদাতা, নওগাঁ

প্রকাশিত: ২০:৫৭, ৫ জানুয়ারি ২০২৪; আপডেট: ২১:২৫, ৫ জানুয়ারি ২০২৪

নওগাঁয় নৌকার ৫ নির্বাচনী অফিস ভাঙচুর

নৌকার অফিস

ইসির ঘোষণা অনুযায়ী আজ সকাল ৮টা থেকে শেষ হয়েছে নির্বাচনী প্রচারণা। এখন অপেক্ষা ভোটের জন্য। প্রচারের শেষ দিনেও নির্বাচনী অফিসে আগুন ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। 

নওগাঁ-৫ সদর আসনের নৌকার প্রার্থী ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জনের ৫টি নির্বাচনী অফিস ভাঙচুর ও আগুন দেওয়া হয়েছে। 

শুত্রবার (৫ জানুয়ারি) ভোরে উপজেলার চকপ্রসাদ হিন্দু পাড়া, আনন্দনগর, চন্ডিপুর, শৈলগাছী ইউনিয়নের শিংবাচা এবং চকচাঁপাই এলাকায় এসব ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, এদিন ভোর রাতে কে বা কারা পৌর এলাকার চকপ্রসাদ হিন্দুপাড়া ও আনন্দ নগর মধ্যপাড়া এলাকার দুটি ক্যাম্পে অগ্নিসংযোগ ও ভাঙচুর চালিয়েছে। অপরদিকে সদর উপজেলার শৈলগাছি ইউনিয়নের শিংবাচা এবং চকচাঁপাই এবং চন্ডিপুর ইউনিয়নের একটি ক্যাম্পে ভাঙচুর ও অগ্নিসংযোগ চালিয়েছে দুর্বৃত্তরা। গভীর রাতে ঘটনা ঘটায় কাউকে শনাক্ত করা যায়নি বলে জানান তারা।

আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান- সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি করতে স্বতন্ত্র প্রার্থী দেওয়ান ছেকার আহম্মেদ শিষাণের কর্মী সমর্থকরা এসব ঘটিয়েছে।

অভিযোগের বিষয়ে স্বতন্ত্র প্রার্থী দেওয়ান ছেকার আহমেদ শিষাণের কর্ম সমর্থকেরা জানান, এগুলো সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। উল্টো তারাই আমাদের কর্মী-সমর্থকদের ওপর দফায় দফায় হামলা চালাচ্ছে।

নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ জাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলগুলো পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এসআর

×