ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

নির্বাচনী পথসভায় মাশরাফিকে ঘিরে সেলফি

নিজস্ব সংবাদদাতা, নড়াইল

প্রকাশিত: ১৪:৫০, ২৯ ডিসেম্বর ২০২৩

নির্বাচনী পথসভায় মাশরাফিকে ঘিরে সেলফি

মাশরাফির নির্বাচনী গণসংযোগ। ছবি: জনকণ্ঠ

নড়াইল-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বিরামহীন গণসংযোগ,পথ সভা ও প্রচার-প্রচারণা চালাচ্ছেন। 

শুক্রবার সকালে মাশরাফি নড়াইল সদর উপজেলার হবখালি ইউনিয়নের শিঙ্গিয়া বাজার, বাগডাঙ্গা ও হবখালির বিভিন্ন এলাকায় গনসংযোগ ও পথসভা  করেছেন। এ সময় তাকে দেখতে শত শত নারী-পুরুষ হাজির হয়, তারা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

পথসভায় মাশরাফি বিন মর্তুজা বলেন, আগামী ৭ জানুয়ারি শুধু আপনাদের ভবিষ্যৎ নির্ভর করছে না, 
আগামী ৭ জানুয়ারী নির্ভর করছে আপনাদের ঘরে ঘরে যে ছোট ছোট বাচ্চা আছে তাদের ভবিষ্যত  নির্ভর করছে আপনাদের হাতে। আপনারা যদি আপনাদের পরিবার নিয়ে ভোট দিতে না যান,তাহলে আপনাদের ভবিষ্যত প্রজন্ম  ধ্বংস হয়ে যাবে। 

আপনারা মিষ্টি মিষ্টি কথা ও প্রভোলনে  আপনাদের মূল্যবান ভোট যদি এদিক সেদিক দেন, আপনারা কত বড় ধোকা খাবেন সেটা আপনারাও জানেন না। আগামী ৭ জানুয়ারি আমার দায়িত্ব আপনারা নিবেন। নির্বাচনের পরে  আমি আপনাদের দায়িত্ব নেব। 

সদর উপজেলা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ওমর ফারুক, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস,এম পলাশ,নড়াইল জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক স্বপ্নীল শিকদার নীল, হবখালি ইউনিয়নের চেয়ারম্যান টিপু সুলতান, নলদী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখিসহ জেলা -উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিরাসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশর মানুষ এ সময় উপস্থিত ছিলেন।
 

 এসআর

×