ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিশেষ যৌথ আভিযানে

মাদারীপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর

প্রকাশিত: ১৪:৫২, ২ জুলাই ২০২২

মাদারীপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাবের বিশেষ যৌথ আভিযানে গ্রেফতার

র‌্যাব-, সিপিসি-, মাদারীপুর এবং সিপিএসসি, বরিশালের একটি বিশেষ যৌথ আভিযানে

মাদারীপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে শুক্রবার রাতে শরীয়তপুর জেলার পালং উপজেলার রুপনগর এলাকার তুলাসার মেইন রোডস্থ বেপারী এস এস এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করা হয়

গ্রেফতারকৃতরা হলো নারায়নগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার ভোলাইল গেদুর বাজার এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে মোঃ আসলাম (৩৪) শরীয়তপুর জেলার নড়ীয়া উপজেলার কানারগাঁও এলাকার মৃত আলেক খানের ছেলে মিন্টু খান (৩৩)

 

শনিবার র‌্যাব- এর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়সিপিসি-, মাদারীপুর এবং সিপিএসসি, বরিশালের একটি বিশেষ যৌথ আভিযানে সিপিসি-, কোম্পানী অধিনায়ক, স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলামের নেতৃত্বে শুক্রবার রাতে শরীয়তপুর জেলার পালং উপজেলার রুপনগর এলাকার তুলাসার মেইন রোডস্থ বেপারী এস এস এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে  মোঃ আসলাম (৩৪) মিন্টু খানকে (৩৩) বিপুল পরিমান ফেন্সিডিলসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামীদের নিকট হতে ১৯৮ (একশত আটানব্বই) বোতল ফেন্সিডিল, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০২টি মোবাইল, ০৪টি সীমকার্ড উদ্ধার করা হয়। আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার পালং থানাসহ বিভিন্ন এলাকায় ফেন্সিডিসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীদেরকে উদ্ধারকৃত ফেন্সিডিল অন্যান্য আলামতসহ শরীয়তপুর জেলার পালং থানায় হস্তান্তর করা হয়। সংক্রান্তে শরীয়তপুর জেলার পালং থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব- এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

 

×