ঢাকা, বাংলাদেশ   রোববার ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

অস্ট্রেলিয়ার ডেপুটি হাই কমিশনারের সঙ্গে এবিবিএফের বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিত: ২০:০৩, ৭ মে ২০২৪

অস্ট্রেলিয়ার ডেপুটি হাই কমিশনারের সঙ্গে এবিবিএফের বৈঠক অনুষ্ঠিত

ক্লিনটন পোবকের সঙ্গে এবিবিএফের সভাপতি। 

ঢাকাস্থ অস্ট্রেলিয়ার ডেপুটি হাই কমিশনার ক্লিনটন পোবকের সঙ্গে অস্ট্রেলিয়া বাংলাদেশ বিজনেস ফোরামের সভাপতি আব্দুল খান রতনের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৫ মে) সন্ধ্যায় গুলশানস্থ হাই কমিশন অফিসে বৈঠকে মিলিত হন। 

বৈঠকে আগামী ৩ ও ৪ অক্টোবরে আয়োজিত ট্রেড ফেয়ার (বাংলাদেশ বিজনেস এক্সপো সিডনি অস্ট্রেলিয়া ২০২৪) সফলভাবে সম্পন্ন করার বিষয়ে বিভিন্ন কার্যক্রম বিস্তারিত ভাবে ডেপুটি হাইকমিশনারকে অবহিত করা হয়।

বৈঠকে অস্ট্রেলিয়ার ডেপুটি হাই কমিশনার বিজনেস ফোরামের সভাপতি আব্দুল খান রতনকে আন্তরিক অভিনন্দন জানিয়ে বলেন বিজনেস এক্সপো উপলক্ষে গত ৩০ এপ্রিল মঙ্গলবার রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত থাকতে পেরে আমি খুবই আনন্দিত।

ডেপুটি হাইকমিশনার অত্যন্ত আগ্রহ দেখিয়ে এই সিঙ্গেল কান্ট্রি ফেয়ার অস্ট্রেলিয়া ও বাংলাদেশের মধ্যকার দ্বিপাক্ষিক বাণিজ্য প্রসারের সম্ভাবনা ও সাফল্য দুই দেশের মধ্যে বানিজ্যিক সম্পর্ক আরও জোরদার করবে বলেও মতামত ব্যক্ত  করার পাশাপাশি সব ধরনের সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।

বৈঠকে দ্বিতীয় সচিব (অর্থ) জোশুয়া গাকুটান, বাণিজ্য ও অর্থনৈতিক উন্নয়ন ব্যবস্থাপক মিসেস নিটোল দেওয়ান, অস্ট্রেড বাংলাদেশের সিনিয়র পরিচালক মিনহাজ চৌধুরী, সিনিয়র পরিচালক (বাণিজ্য ও বিনিয়োগ) মো. মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এম হাসান

×