ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

নিজের গানে ব্যাপক সাড়া পাচ্ছেন ইমরান

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৮, ১৮ এপ্রিল ২০২৪

নিজের গানে ব্যাপক সাড়া পাচ্ছেন ইমরান

ইমরান

প্রজন্মের অন্যতম জনপ্রিয় গায়ক, সুরকার, সংগীত পরিচালক ইমরান। তার নিজস্ব ইউটিউব চ্যানেল ইমরান মাহমুদুলে প্রকাশিত হয়েছে তার গাওয়া নতুন গান ‘ভালোবাসি বলে যাও’। গানটি লিখেছেন আসিফ ইকবাল, সুর সংগীত করেছেন ইমরান নিজেই। এতে তার সঙ্গে দ্বৈত কণ্ঠে গেয়েছেন মারুফা তৃষা। গানটি প্রকাশের একদিন পরেই গানটি পাঁচ লাখেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। নিজের চ্যানেলে নিজের প্রকাশিত গানের এমন অভূতপূর্ব সাড়া পেয়ে ভীষণ উচ্ছসিত ইমরান।

ইমরান বলেন, গানটি প্রকাশ পাবার সঙ্গে সঙ্গেই আমি অভূতপূর্ব সাড়া পেতে শুরু করি, আলহামদুলিল্লাহ। আমার নতুন এই গানটিকে নিয়ে অনেক অনেক ভালো কমেন্ট পাচ্ছি। মাত্র একদিনেই গানটির যে ভিউ হয়েছে তাও আমাকে অবাক করেছে। গানটি দ্রুত সবার মনে জায়গা করে নেবে, এটা আমার বিশ্বাস। গানটির মিউজিক ভিডিও নির্দেশনা দিয়েছেন সৈকত রেজা ভাই। তিনিও ভীষণ যত্ন নিয়ে ভিডিওটি নির্মাণ করেছেন। আর মারুফা তৃষার ভয়েজ ইউনিক একটা ভয়েজ।

সবমিলিয়ে গানটি সময়ের চিহ্ন রেখে যাবে বলেই আমি মনে করি। আগামীতে আরও ভালো ভালো গান করার ইচ্ছে আছে। সবার দোয়া ও ভালোবাসা চাই। ইমরান জানান, গানটিতে তার সঙ্গে মডেল হিসেবে আছেন মারিয়া শান্ত। 
বৃহস্পতিবার রাতে ফ্লাইটে জার্মানির উদ্দেশ্যে রওনা হয়েছেন ইমরান ও তার পুরো টিম। জার্মানি, প্যারিস ও সুইজারল্যান্ডে টানা শো শেষে আগামী ৩০ এপ্রিল দেশে ফেরার কথা রয়েছে তাদের। উল্লেখ্য, ইমরান চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্ব সুন্দরী’ সিনেমায় গান সুর করা ও গাওয়ার জন্য দুটি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

বিগত টানা বেশ কয়েকবছর যাবত প্রজন্মের সেরা সংগীতশিল্পী হিসেবে শীর্ষে অবস্থান করছেন ইমরান। সাম্প্রতিককালে তার কণ্ঠের ‘মেঘের নৌকা’ গানটিও বেশ জনপ্রিয়তা পায়। এটি জামাল হোসেন প্রযোজিত ‘প্রহেলিকা’ সিনেমার গান। 

×