ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

পুলিশ তার ‘হিরো’ নাম পাল্টানোর নির্দেশ দিয়েছে

হিরো আলম কারও কন্টেন্ট কারও সমবেদনায়

প্রকাশিত: ২০:১৮, ৩১ জুলাই ২০২২; আপডেট: ২১:০৪, ৩১ জুলাই ২০২২

হিরো আলম কারও কন্টেন্ট কারও সমবেদনায়

হিরো আলম 

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বেশ পরিচিতি পান হিরো আলম। নিজের ইউটিউব চ্যানেলের জন্য নানা রকম ভিডিও নির্মাণ করেন তিনি। 
দর্শক সেগুলো লুফে নেন। আবার অনেক সময় তিনি গান গেয়েও ভিউয়ার্সদের আলোচনা-সমালোচনায় আসেন। শুরু থেকেই বগুড়া থেকে ওঠে আসা এ হিরো আলম বিতর্কে আছেন। শুধু গান গেয়ে কিংবা অভিনয় করেই নয়, তিনি জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েও বিতর্কের মুখে পড়েন। 


তবুও তিনি থেমে থাকেননি। নিজের মতোই ছুটে চলছেন। সম্প্রতি তিনি নতুন খবরের শিরোনামের এসেছেন। অনেকেই তার পক্ষ-বিপক্ষ নিয়ে সোশ্যাল মিডিয়া কিংবা বিভিন্ন গণমাধ্যমে লিখছেন। ঘটনার শুরু গেল বুধবার। এদিন  তাকে জিজ্ঞাসাবাদের জন্য গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নেয়া হয়। সেখানে তাকে পুলিশ নানা রকম জেরার মুখে দাঁড় করান বলে তিনি মন্তব্য করেন। তিনি জানান, তাকে গান গাইতে নিষেধ করে তার ‘ব্যক্তিগত স্বাধীনতায়’ হস্তক্ষেপ করা হয়েছে। 


এমনকি পুলিশ তার ‘হিরো’ নাম পাল্টানোর নির্দেশ দিয়েছে বলেও অভিযোগ করেন তিনি। তবে পুলিশ বলছে, হিরো আলমকে ‘বিকৃত’ভাবে গান প্রচার করতে নিষেধ করেছে তারা। কিছুদিন আগেই হিরো আলমকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকে প্রতিবাদ জানান। 


তার বিকৃতি অভিনয় ও গান গাওয়ার জন্য সংস্কৃতি নষ্ট হচ্ছে বলেও অনেকের দাবী। সেই তাদেরই কেউ কেউ এখন আবার তার পক্ষ নিয়ে কথা বলছেন। 
প্রকৃতপক্ষে, এখন হিরো আলম কারও কন্টেন্ট কারও সমবেদনায়। হিরো আলমকে পুঁজি করেই অনেকেই ইউটিউবের জন্য কন্টেন্ট তৈরী করছেন। সেগুলোতে লাখ লাখ ভিউও হচ্ছে। আবার কারও কারও দাবী, তাকে কেউ কেউ সমবেদনায় রেখে আলোচনায়ও আসতে চান।


 

×