ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সাংবাদিক ছাড়াও যে নতুন রূপে দেখা যাবে স্বস্তিকাকে

প্রকাশিত: ১১:৫৩, ২৬ মে ২০২৪

সাংবাদিক ছাড়াও যে নতুন রূপে দেখা যাবে স্বস্তিকাকে

অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে এরই মধ্যে নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি। অভিনয়ের বাইরে শক্তিমান এই অভিনেত্রীকে নিয়ে এবার নতুন গুঞ্জন সামনে এসেছে। গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এই নায়িকা।

সাহসী চরিত্রে অভিনয় করে স্বস্তিকা সবসময়ই ছিলেন আলোচনায়। ঠোঁটকাটা মন্তব্য করেও হয়েছেন সমালোচিত। তবে এসবের কোনো কিছুতেই যেন যায় আসে না কিছু তার। কাজ করে যাচ্ছেন নিজের মতো করেই। এবার এই অভিনেত্রী প্রথমবার বাংলা সিনেমায় গান গাইবেন। সেটিও রবীন্দ্রসংগীত। চলতি মাসের শেষে সম্ভবত তিনি গান রেকর্ড করবেন। একই দিনে তার সঙ্গে ছবির গান রেকর্ড করবেন ইমন চক্রবর্তী।

জানা গেছে, অরিন্দম ভট্টাচার্য পরিচালিত ‘দুর্গাপুর জংশন’ সিনেমায় প্লেব্যাক করতে চলেছেন স্বস্তিকা। অভিনেত্রীর কণ্ঠে শোনা যাবে ‘আজি ঝড়ের রাতে তোমার অভিসার’ গানটি।

‘দুর্গাপুর জংশন’ সিনেমাটিতে দেখা যাবে, শিল্পশহর দুর্গাপুরের কিছু রহস্যজনক ঘটনা ঘটে, হয় একের পর এক খুন। এই খুনের কিনারা করতে মরিয়া এক সাংবাদিক। জানা গেছে, এই সাংবাদিকের চরিত্রেই ‘দুর্গাপুর জংশন’ সিনেমায় অভিনয় করছেন স্বস্তিকা। সিনেমায় কখনো গান না গাইলেও গানের প্রতি স্বস্তিকার ভালোবাসা ছোটবেলা থেকে। বাবা সন্তু মুখার্জির সঙ্গে মিলে রবীন্দ্রসংগীতও গেয়েছেন তিনি।

এবি 

×