ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ক্ষুদে ভক্তদের থেকে উপহার পেয়ে উচ্ছ্বসিত বুবলী

প্রকাশিত: ১২:৩২, ১৭ অক্টোবর ২০২২

ক্ষুদে ভক্তদের থেকে উপহার পেয়ে উচ্ছ্বসিত বুবলী

ছোট্ট ভক্তদের সঙ্গে অভিনেত্রী শবনম বুবলী

অভিনেত্রী শবনম বুবলী ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের সঙ্গে বিয়ে এবং তাদের সন্তানের বিষয়টি সম্প্রতি প্রকাশ্যে আনলে শুরু হয় নানা আলোচনা ও সমালোচনা। কিন্তু সব কিছুকে উপেক্ষা করে ব্যস্ত সময় পার করছেন কাজ নিয়ে। 

যখন শাকিব ও বুবলীকে নিয়ে দেশজুড়ে আলোচনা ও সমালোচনা ঝড়, ঠিক সে সময়েই ঢাকায় শাকিবের সঙ্গে শুটিং করেন এই অভিনেত্রী। এর ক’দিন পর শুটিং করতে গিয়েছেন ঢাকা থেকে দূরে দুর্গম অঞ্চলে। আর এ সময় বুবলী নিজেকে খুঁজে পেয়েছেন ক্ষুদে ভক্তদের মাঝে।

বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে সবার সঙ্গে ভাগাভাগি করে নেন এই অভিনেত্রী। তিনজন ক্ষুদে ভক্তদের সঙ্গে তোলা দুটি ছবি ফেসবুকে  পোস্ট করে ক্যাপশনে বুবলী লেখেন, ‘হঠাৎ করে কিছু দুর্গম শুটিং লোকেশনেও যখন এরকম ভালোবাসা আর চকলেটস্ নিয়ে চলে আসে ছোট্ট সোনামণিরা, অনেক দোয়া আর ভালোবাসা তোমাদের প্রতি লক্ষীমণিরা....।’

বুবলীর পোস্ট করা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। পোস্টটিতে লাইক দিয়েছেন ৬০ হাজারের বেশি মানুষ এবং মন্তব্যও করেছেন প্রায় চার হাজার ভক্ত। তার এই পোস্টে সবাই তাকে সাধুবাদ জানিয়েছেন। সকাল সন্ধা নামের একটি আইডি থেকে লেখা হয়, ‘দোয়া ও ভালোবাসা রইলো সোনা মনিদের জন্য।’ আয়েশা ইসলাম লেখেন, ‘স্নিগ্ধ, বিউটিফুল, সুন্দর, ওয়াও, নাইচ, লুকিং জোশ।’ তারেক হোসাইন লেখেন, ‘লাল টি-শার্ট পড়টা আমি।’ এভাবে বিভিন্নজন ইতিবাচক মন্তব্য করেন। 

এর আগে গত ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেবি বাম্পের ছবি প্রকাশ করে ব্যাপক আলোচনায় আসেন বুবলী। তার সন্তানের বাবা কে, এ নিয়ে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন ওঠে। পরে ৩০ সেপ্টেম্বর দুজনই নিজ সন্তানের খবর প্রকাশ করেন।

গত ৩ অক্টোবর বিকেলে নিজেদের বিয়ে এবং সন্তান জন্মের তারিখ ঘোষণা করেন বুবলী। ফেসবুক পোস্টে বুবলী জানান, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিয়ে হয় তার। সেই সঙ্গে ২০২০ সালের ২১ মার্চ তারা সন্তানের বাবা-মা হন।  

এমএইচ

×