ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

অটোগ্রাফ দিয়ে বিপাকে অভিনেত্রী মানসী

প্রকাশিত: ২১:১৫, ২৫ এপ্রিল ২০২৪

অটোগ্রাফ দিয়ে বিপাকে অভিনেত্রী মানসী

অভিনেত্রী মানসী সিনহা

ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের অটোগ্রাফ দেয়া, সেলফি তোলা এখন নিত্যদিনের বিষয় হয়ে দাঁড়িয়েছে। কিন্তু সেই অটোগ্রাফ বা ছবি তোলা যে কাল হবে, সেটি কখনো হয়তো কল্পনায় অসে না। তবে এবার অটোগ্রাফ দিয়ে এমনই বিপাকে পড়েছেন পশ্চিমবঙ্গের টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মানসী সিনহা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, চলতি মাসেই মানসী পরিচালিত ‘এটা আমাদের গল্প’ মুক্তি পাবে। সিনেমাটি নির্মাণ করতে গিয়েই এমন বিপাকে পড়েছেন তিনি। এ ব্যাপারে অভিনেত্রী বলেন, অটোগ্রাফ তো কতই দিয়ে থাকি। বউ, ছেলে-মেয়ে এবং বিভিন্ন জনের কথা বলে অটোগ্রাফ চান। দীপঙ্কর বন্দ্যোপাধ্যায়ও চেয়েছিলেন।

এরপর প্রতারণার ব্যাপারে অভিনেত্রী মানসী বলেন, আমার অটোগ্রাফের ভিত্তিতে যে দীপঙ্কর আমার বিরুদ্ধে ২৬ লাখ টাকা প্রতারণার অভিযোগ তুলবেন। আমাকে এমন বিপাকে ফেলবেন, সেটি কল্পনায়ও ছিল না।

এ ঘটনায় অবশ্য প্রতারক দীপঙ্করকে ইতোমধ্যে পুলিশ আটক করেছেন বলেও জানান অভিনেত্রী। এছাড়া ঘটনার সূত্রপাত সম্পর্কে তিনি বলেন, সিনেমাটি ২০২০ সালে প্রথম শুটিং হয়। তখন এর প্রযোজক ছিলেন শর্মিষ্ঠা ঘোষ। দীপঙ্করকে ফাইনান্সার হিসেবে নিযুক্ত করা হয়েছিল। দীপঙ্কর সিনেমায় অনেক টাকা বিনিয়োগ করেন। শর্মিষ্ঠার কাছ থেকে টাকার সঠিক হিসাব পাননি তিনি।

এরপর টাকা দেয়া বন্ধ করেন দীপঙ্কর। তারপর আর শর্মিষ্ঠাকে খুঁজে পাচ্ছিলেন না বিনিয়োগকারী দীপঙ্কর। আমরাও অনেক খুঁজেছি। এদিকে সিনেমার কাজও শেষ হয়নি। আবার শর্মিষ্ঠা কাউকে টাকাও দেননি। এরপর আমরা শর্মিষ্ঠার কাছ থেকে এনওসি নিয়ে অন্য প্রযোজকের মাধ্যমে সিনেমাটি শেষ করতে চাই। আর এনওসি দেয়ার সময় কোনোভাবেই দীপঙ্করের নাম উল্লেখ করতে দেননি শর্মিষ্ঠা। জানান, দীপঙ্করের সঙ্গে তার কোনো চুক্তি হয়নি। এ জন্য তার নাম দেননি। আর আমার কাছে এনওসি নেয়া গুরুত্বপূর্ণ ছিল।

শহিদ

×