ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

বাবার মত দেখতে হয়নি আনুষ্কা-কোহলির ছেলে

প্রকাশিত: ১৮:৩৯, ১৭ এপ্রিল ২০২৪

বাবার মত দেখতে হয়নি আনুষ্কা-কোহলির ছেলে

কোহলি দম্পতি 

সন্তানদের ছবি তোলা নিয়ে বেশ সাবধান আনুস্কা এবং কোহলি। সম্প্রতি লন্ডন থেকে দেশে ফিরে আনুস্কা। তাকে ঘিরে ধরে আলোকচিত্রীরা। তাও ছবি তুলতে দেন নি আনুস্কা। 

ছেলের ছবি তুলবেন না এমন অনুরোধ করেন আনুষ্কা শর্মা। কিন্তু ছেলে আকায়কে কেমন দেখতে হয়েছে তা নিয়ে আগ্রহ অনেকেরই। 

এই মুহূর্তে আইপিএল নিয়ে ব্যস্ত বিরাট কোহলি। এর মাঝে প্রায় তিন মাস বাদে দেশে ফিরলেন অভিনেত্রী আনুষ্কা শর্মা। চলতি বছর জানুয়ারি মাসে দেশ ছেড়ে লন্ডনে পাড়ি দেন তিনি। সেখানেই ১৫ ফেব্রুয়ারি জন্ম নেয় তাদের পুত্রসন্তান আকায় কোহলি। 

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সাবধানি বিরাট-অনুষ্কা। মেয়ে ভামিকার বয়স তিন বছর। তবু এখনও পর্যন্ত মেয়ের চেহারা প্রকাশ্যে আনেননি দম্পতি। ছেলের ক্ষেত্রে জন্মের আগে থেকেই সাবধান তারা। ছবিশিকারিদের হাত থেকে বাঁচার জন্য ছেলের জন্ম দিয়েছেন লন্ডনে। দেশে ফিরতেই বিমানবন্দরে আনুষ্কাকে ঘিরে ধরেন ছবিশিকারিরা। তখনই অনুরোধ করেন ছবি তুলবেন, তবে সেই ছবি প্রকাশ করা যাবে না। এক ঝলক দেখান ছেলে আকায়কেও।

ছবিশিকারিদের থেকে মেয়েকে সর্বক্ষণই আগলে রেখেছেন কোহলি দম্পতি। এ বার ছেলে অকায়ের ক্ষেত্রেই একই কড়াকড়ি বহাল রাখলেন। ছেলের ছবি তোলা যাবে না— মুম্বাইয়ে পা দিয়েই শর্ত বেঁধে দিলেন আনুষ্কা। অভিনেত্রীর কথা রেখেছেন ছবিশিকারিরা। তবে ছেলেকে কেমন দেখতে হয়েছে, সে কথা জানিয়েছেন তারা। ছেলে আকায় একেবারে মায়ের মতো দেখতে। যদিও ভামিকার চেহারার সঙ্গে রয়েছে বাবার মিল। 

কিন্তু কবে ছেলেকে প্রকাশ্যে আনবেন অভিনেত্রী? এই প্রসঙ্গে জানা যাচ্ছে, অভিনেত্রী ছেলের ক্ষেত্রে নাকি আরও বেশি সাবধান। তাই এখন ছেলেকে প্রকাশ্যে আনার কোনও চিন্তাভাবনা নেই কোহলি দম্পতির।

 

শিলা 

×