ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

‘বাচ্চার জন্মানোর সময় হয়ে গেল, খেলা শেষ করো’ ধোনির স্ত্রী

প্রকাশিত: ২০:৪৫, ২৯ এপ্রিল ২০২৪; আপডেট: ২০:৪৮, ২৯ এপ্রিল ২০২৪

‘বাচ্চার জন্মানোর সময় হয়ে গেল, খেলা শেষ করো’ ধোনির স্ত্রী

ধোনি ও তার সাক্ষী।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচে গ্যালারিতে বসে তর সইছিল না ধোনীর স্ত্রী সাক্ষীর। চেন্নাইয়ের ক্রিকেটারদের তাড়াতাড়ি খেলা শেষ করতে অনুরোধ করেন মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রী। কারণ, বাচ্চার জন্মানোর সময় কাছে এসে পড়েছে। এই কথা লিখে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন তিনি। এরপরই তা ভাইরাল।

হায়দরাবাদ-চেন্নাই ম্যাচে দ্বিতীয় ইনিংস চলাকালীন সাক্ষীর ইনস্টাগ্রাম স্টোরি ভাইরাল হয়। সেখানে ম্যাচের একটি দৃশ্যের ছবি দিয়ে ধোনীর স্ত্রী লেখেন, ‘দয়া করে এই ম্যাচটা তাড়াতাড়ি শেষ করো। বাচ্চার জন্মানোর সময় চলে এল। হবু পিসির কাছ থেকে একটা ছোট্ট অনুরোধ।’সাক্ষীর পোস্ট দেখে স্পষ্ট, পিসি হতে চলেছেন তিনি। সেই কারণে, মাঠে থাকতে আর মন চাইছে না তার। খেলা শেষ হলে দ্রুত ফিরতে চাইছেন তিনি। সেই আবদারই তিনি করেছেন ধোনিদের কাছে। তবে পরিবারের কার সন্তানের জন্ম হতে চলেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

ঘরের মাঠে হায়দরাবাদের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২১২ রান করে চেন্নাই। ৫৪ বলে ৯৮ রানের ইনিংস খেলেন অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। জবাবে রান তাড়া করতে নেমে ১৮.৫ ওভারে ১৩৪ রানে অল আউট হয়ে যায় হায়দরাবাদ। সাক্ষীর আবদার মতো সাত বল বাকি থাকতেই খেলা শেষ করে দেয় চেন্নাই।

এম হাসান

×