মঙ্গলবার ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গ্রামির রেড কার্পেটে নতুন পোশাকে প্রিয়াঙ্কা-নিক

গ্রামির রেড কার্পেটে নতুন পোশাকে প্রিয়াঙ্কা-নিক

অনলাইন ডেস্ক ॥ গ্রামির রেড কার্পেটে সব আলো যেন নিজের দিকেই টেনে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিকি জোনাসকে সঙ্গে নিয়ে যেভাবে আন্তর্জাতিক পুরস্কার প্রদান অনুষ্ঠানে হাজির হলেন পিগি চপস তাতে অতি বড় ফ্যাশন সচেতন মানুষজনও অবাক হবেন।

প্রিয়াঙ্কা ও নিক জোনাস যখন লস অ্যাঞ্জেলসের স্ট্যাপলস সেন্টারে গ্রামি অ্যাওয়ার্ডের রাতে উপস্থিত হলেন তখন ক্যামেরার সব ফ্ল্যাশ ঝলক দিচ্ছিল তাদের লক্ষ্য করেই। জোনাস ব্রাদার্সের নিক জোনাস, জো জোনাস এবং কেভিন জোনাস পপ বিভাগের দলগত পারফরম্যান্সে সেরা হিসেবে গ্র্যামি পুরস্কারের জন্য মনোনীত হন। ওই অ্যালবামটিতে গানে, অভিনয়ে প্রিয়াঙ্কা চোপড়া, সোফি টার্নার এবং ড্যানিয়েল জোনাসকেও দেখা গেছে।

স্বভাবতই প্রিয়াঙ্কা ও নিক এমনিতেই সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিল। এর আগে ডিজাইনার নিকোলাস জেবরানের একটি প্যাস্টাল শেডের শার্টিনের গাউন পরে ‘প্রি-গ্র্যামিজ’ লুক শেয়ার করেন প্রিয়াঙ্কা। কিন্তু ওই ঝলমলে সন্ধ্যায় যেভাবে সাহসী পোশাকে গ্রামিতে হাজির হলেন পিগি চপস তাতে অনেকেই সমালোচনা করছেন তাকে।

সাদা একটি বুক খোলা গাউনে তার নাভির উপর থাকা একটি উজ্জ্বল পাথর সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছে। আর প্রিয়াঙ্কার পাশে চকলেট রঙের পোশাকে নিক জোনাসও হয়ে ওঠেন আকর্ষণীয়। গ্রামি অ্যাওয়ার্ডের ঝলমলে সন্ধ্যায় আসার আগেই আসলে নিজের অনুরাগীদের মন জয় করে নেন পিগি চপস। নিজের ইনস্টাগ্রামে দু’টি ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা ক্যাপশন দেন, ‘প্রি-গ্র্যামিজ’। আর তারপরে রেড কার্পেটে যেভাবে সাহসী পোশাকে তিনি ধরা দিলেন তাতে অতি বড় সমালোচকও প্রিয়াঙ্কা স্যালুট করতে বাধ্য হবেন।

শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু