মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজশাহীতে জেলা জামায়াতের আমিরসহ শিবির নেতা গ্রেফতার

প্রকাশিত : ৪ জুলাই ২০১৫, ০৪:২৮ পি. এম.

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ নাশকতায় জড়িত থাকার অভিযোগে দায়ের করা মামলায় রাজশাহী জেলা জামায়াতের আমির আবদুল খালেক ও গোদাগাড়ী উপজেলা ছাত্রশিবিরের সভাপতি রবিউল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে ও দুপুরে পৃথক অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

পুলিশ জানায়, উপজেলা ছাত্রশিবিরের সভাপকি রবিউল ইসলামকে ভোরে গোদাগাড়ী পৌরসভার শ্রীমন্তপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধেও বেশ কয়েকটি নাশকতার মামলা রয়েছে। ছাত্রশিবির নেতা রবিউল গোদাগাড়ী পৌরসভার মেয়র ও জামায়াত নেতা আমিনুল ইসলামের ছোট ভাই বলে জানা গেছে। আর আজ দুপুর ২টার দিকে গোদাগাড়ীর রেলগেট বাইপাস থেকে জেলা জামায়াতের আমির আবদুল খালেককে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে দুইটি নাশকতার মামলা রয়েছে। আবদুল খালেক স্থানীয় একটি কলেজের শিক্ষক। দীর্ঘদিন থেকে আত্মগোপনে ছিলেন তিনি।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আবু ফরহাদ জানান, গ্রেফতাকৃত জামায়াত নেতা আবদুল খালেক এবং শিবির সভাপতি রবিউল আবারো নাশকতার উদ্দেশ্যে সম্প্রতি কয়েকটি গোপন বৈঠক করেছে। তারা এ এলাকায় অস্থিতিশীল পরিবেশ তৈরি করার জন্য পরিকল্পনা করছিল। একারণে তাদের গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাদের আদালতে চালান করা হবে বলে জানান তিনি।

প্রকাশিত : ৪ জুলাই ২০১৫, ০৪:২৮ পি. এম.

০৪/০৭/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: