মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

এ সরকার শীঘ্রই বিদায় নেবে ॥ খালেদা জিয়া

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বলেছেন, অচিরেই জালিম এ সরকার বিদায় নেবে। তারা ক্ষমা পাবে না। আল্লাহ্ আমাদের সহায় আছেন। প্রতিদিন আমাদের জন্য মক্কা শরীফে দোয়া হচ্ছে। কারও না কারও দোয়া কবুল হয়। আজ যারা আজ বড় বড় কথা বলছেন তারা সফল হবেন না। এ জালিমরা বিদায় নেবেই। কিন্তু তাদের হয়ে যারা কথা বলছে, তারা তখন বুঝবে। তারা দেশের মানুষের কাছে ক্ষমা পাবে না। আল্লাহর কাছেও ক্ষমা পাবে না বলে উল্লেখ করেন।

তিনি সোমবার ইস্কাটন রোডের লেডিস ক্লাবে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে তিনি এ অভিযোগ করেন। তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জামিন নিয়ে হয়রানি করা হচ্ছে। তাকে জামিন দেয়া হলেও সরকার তা নিয়ে এখন হয়রানি করছে। খালেদা বলেন, ঘরে বাইরে কোথাও মানুষ আজ নিরাপদে নেই। দ্রব্যমূল্যের উর্ধগতিতে সাধারণ মানুষের মনে শান্তি নেই। ক্ষমতায় টিকে থাকতে সরকার শুধু সরকারী চাকরিজীবীদের বেতন বাড়াচ্ছে। কিন্তু সাধারণ মানুষের দিকে সরকারের কোনই খেয়াল নেই। দ্রব্যমূল্যের কারণে মানুষের রোজা রাখতে কষ্ট হচ্ছে। আর সরকার ব্যস্ত রয়েছে লুটপাট ও ক্ষমতা পাকাপোক্ত করতে। ২০ দলের ওপর নির্যাতন করছে।

তিনি আওয়ামী লীগের সমালোচনা করে বলেন, তারা নিজেরা নষ্ট হয়েছে। এখন যুব সমাজকে নষ্ট করতে চলেছে। মাদক আমদানি করে যুব সমাজকে ধ্বংসের ষড়যন্ত্র হচ্ছে। নারীরা কোথাও নিরাপদ নয়। আগে কখনও এভাবে ট্রেনে-বাসে নারী নির্যাতনের ঘটনা ঘটেনি।

জাগপা আয়োজিত ইফতার অনুষ্ঠানে ২০ দলের নেতাদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন এলডিপির কর্নেল (অব.) অলি আহমদ, জাতীয় পার্টির (জাপা-জাফর) কাজী জাফর আহমদ, ইসলামী ঐক্যজোটের আবদুল লতিফ নেজামী, খেলাফত মজলিশের মুহাম্মদ ইসহাক, জামায়াতের কর্মপরিষদ সদস্য আমিনুল ইসলাম, এনডিপির খন্দকার গোলাম মূর্তজা, ন্যাশনাল পিপলস পার্টির ড. ফরিদুজ্জামান ফরহাদ, লেবার পার্টির ডা. মুস্তাফিজুর রহমান ইরান, মুসলিম লীগের এএইচএম কামারুজ্জামান খান, ন্যাপের জেবেল রহমান গানি, ন্যাপ-ভাসানীর আজহারুল ইসলাম, ডিএল’র সাইফুদ্দিন আহমেদ মনি, কল্যাণ পার্টির মহাসচিব আমিনুল ইসলাম প্রমুখ।

এছাড়াও ইফতার অনুষ্ঠানে বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য এম কে আনোয়ার, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান প্রমুখ।

প্রকাশিত : ৩০ জুন ২০১৫

৩০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: