ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বোনদের সঙ্গে খুঁনসুটি, বাবা থাপ্পর মারায় ৭ তলা থেকে লাফ স্কুলছাত্রের

মেডিকেল প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৬, ২৫ এপ্রিল ২০২৪

বোনদের সঙ্গে খুঁনসুটি, বাবা থাপ্পর মারায় ৭ তলা থেকে লাফ স্কুলছাত্রের

ঢাকা মেডিকেলের মর্গ

রাজধানীর শাখারি বাজার এলাকার একটি ভবনের ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে অর্পণ কর্মকার (১৫) নামে স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। ঢাকা কলেজিয়েট স্কুলের ১০ম শ্রেণিতে পড়তো সে।

হস্পতিবার (২৫ এপ্রিল) বেলা সাড়ে ৩টার দিকে শাখারিবাজার কৈলাশ ঘোষ লেনের ৬ নম্বর বাড়িতে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে সোয়া ৫টায় মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা বাবা দিপঙ্কর কর্মকার জানান, বাড়িটির ৬ষ্ঠ তলায় ভাড়া থাকেন তারা। দুই মেয়ে ও এক ছেলের মাঝে অর্পণ মেঝো। দুপুরে বাসায় বোনদের সাথে অর্পণের খুনসুটি চলছিলো। তখন বাবা অর্পণের সাথে রাগারাগি করে এবং একটি চড় থাপ্পর মারে। এতে মন খারাপ করে সে তার রুমে গিয়ে দরজা আটকিয়ে শুয়ে থাকে। 

কিছুক্ষণ পর বাবা ওই রুমের দরজা খুলে ডাকতে গেলে তখন সে বাবার সামনে দরজা আটকে দেয়ার চেষ্টা করে। তখন বাবা রাগ করে তাকে বাসা থেকে বেরিয়ে যেতে বলেন।

তিনি জানান, সামান্য এই কথার জন্যই অর্পণ অভিমান করে দৌড়ে ৭ তলার ছাদে চলে যায়। সেখানে গিয়েই নিচে লাফিয়ে পড়ে সে।

স্বজনরা জানান, আহত অবস্থায় প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে অবস্থার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো. মাসুদ জানান, হাসপাতালে আনার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কোতয়ালি থানা পুলিশকে জানানো হয়েছে।

 

এসআর

×