মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

যুক্তরাষ্ট্রের প্রতিবেদনের চেয়েও বাংলাদেশের পরিস্থিতি ভয়াবহ: বিএনপি

প্রকাশিত : ২৭ জুন ২০১৫, ০২:৩১ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ মার্কিন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দফতর বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের মানবাধিকার, গণতন্ত্র ও সংবাদ পত্রের স্বাধীনতাসহ বিভিন্ন বিষয়ে যে বার্ষিক প্রতিবেদন প্রকাশ করেছে, বাংলাদেশের প্রকৃত চিত্র তার চেয়েও ভয়াবহ বলে অভিযোগ করেছে বিএনপি। শনিবার দুপুরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের মুখপাত্র ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন এ অভিযোগ করেন।

রিপন বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দফতরের প্রতিবেদন বাংলাদেশের জন্য অবশ্যই নেতিবাচক। তবে বিরোধী দল বলেই বিএনপি এই নেতিবাচক প্রতিবেদনে উল্লাসিত নয়। তবে আমাদের প্রশ্ন কেন বাংলাদেশ সম্পর্কে এ ধরণের নেতিবাচক চিত্র আন্তর্জাতিক অঙ্গনে প্রচার হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএ নপির যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন আলম, গণশিক্ষা বিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়া, সহ-শিল্প বিষয়ক সম্পাদক জহুরুল হক শাহাজাদা মিয়া, সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন, সহ-তথ্য বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, নির্বাহী কমিটির সদস্য হেলেন জেরিন খান, শাম্মী আখতার প্রমুখ।

প্রকাশিত : ২৭ জুন ২০১৫, ০২:৩১ পি. এম.

২৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: