কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বলিউডের পরিণীতি চোপড়া ঢাকার র‌্যাম্প মাতালেন

প্রকাশিত : ১৭ জুন ২০১৫, ১২:৫৯ এ. এম.

মনোয়ার হোসেন ॥ বলিউডের এই সময়ের আলো ছড়ানো নায়িকা পরিণীতি চোপড়া। রূপের সঙ্গে অভিনয়ের মেলবন্ধনে হিন্দী ছবিতে ক্রমেই নিজের অবস্থানের বিস্তার ঘটাচ্ছেন। সেই সূত্রে সিনেমাপ্রেমীদের কাছে অর্জন করেছেন জনপ্রিয়তা। আর উন্মুক্ত আকাশ সংস্কৃতির সুবাদে এ দেশের দর্শকদের কাছেও পরিচিত মুখ বলিউডের এই উদীয়মান হার্টথ্রব হিরোইন। আছে তার ভক্ত কিংবা অনুরাগীও। আর সেই অনুরাগীরা মঙ্গলবার সরাসরি দেখা পেলেন এই রূপসীর।

কোন সিনেমার শূটিংয়ে নয়, অংশ নিলেন ফ্যাশন শোতে। সুঠাম গড়নের দীর্ঘদেহী এই সুন্দরী মাতিয়ে গেলেন ঢাকার র‌্যাম্প। অনিন্দ্যসুন্দরী ছড়িয়ে দিলেন রূপ-লাবণ্যের ঝলক। অংশ নিলেন রাজধানীতে অনুষ্ঠিত প্যাশন ফর ফ্যাশন শিরোনামের ফ্যাশন শোতে। সবাইকে মুগ্ধ করে পালন করলেন শো স্টপারের দায়িত্বটি। র‌্যাম্পে বিড়ালের হাঁটার ভঙ্গিমায় ছন্দোময় ক্যাটওয়াকের সঙ্গে অনবদ্য অভিব্যক্তিতে আলোড়ন তুললেন অনুরাগীদের হৃদয় মোহনায়। আয়োজনটির আকর্ষণ আরও বাড়িয়ে দেয় দেশের নামী-দামী মডেলদের র‌্যাম্পে অনবদ্য বিচরণ।

আষাঢ়ের সন্ধ্যায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের পুষ্পগুচ্ছ মিলনায়তনে ফ্যাশন শোটির আয়োজন করে গ্রীন এ্যাপল কমিউনিকেশন্স। ঈদ উপলক্ষে দেশসেরা ডিজাইনারদের নকশাকৃত পোশাকের প্রদর্শনী উপলক্ষে এই শোর আয়োজন করা হয়। র‌্যাম্পে মডেলদের মাধ্যমে উপস্থাপন করা হয় ১২টি ফ্যাশন হাউসের এক্সক্লুসিভ পোশাক।

পরিণীতি যখন মঞ্চে এলেন ঘড়ির কাঁটায় তখন রাত সোয়া দশটা। বলিউড সুন্দরী র‌্যাম্পে পা ফেলার সঙ্গে সঙ্গে দর্শকের তুমুল করতালিতে মুখরিত হয়ে পড়ে মিলনায়তন। কেউ বা উচ্ছ্বাস ধরে রাখতে না পেরে শিস দিয়ে ওঠেন। বয়ে যায় উন্মাতাল উচ্ছ্বাস। পরিণীতির পরনে ছিল ফ্যাশন হাউস ডেভনের কালো রঙের লং স্কার্ট। আর গলায় ডায়মন্ড ওয়ার্ল্ডের চওড়া হার। ভুবনভোলানো হাসি ছড়িয়ে কিছুক্ষণ ক্যাটওয়াক করলেন র‌্যাম্পে। ততক্ষণে পরিণীতির রূপের আভায় মুগ্ধ দর্শক। এরপর পুনরায় দেশের মডেলদের সঙ্গে অংশ নেন ক্যাটওয়াকে। আর এই পর্ব শেষে খুলে গেল নায়িকার মুখ। রাজধানীকে স্বাগত জানিয়ে বললেন, হায় ঢাকা! মনে হচ্ছে মুম্বাইতেই আছি। সবার আতিথেয়তা ও বন্ধুত্ব মুগ্ধ করেছে আমাকে। আবার যদি ডাকা হয় আসব এই ঢাকায়। দর্শকদের ধন্যবাদ জানিয়ে পরিসমাপ্তি হয় এই বলিউড নায়িকার ঢাকা সফর।

রাত সাড়ে আটটায় সূচনা হয় ফ্যাশন শোটির। প্রথমেই নাসরিন জাহান মুমুর ডিজাইনের পোশাক শরীরে জড়িয়ে র‌্যাম্পে আসেন দেশের মডেলরা। এরপর একে একে রকমারি নকশা আর বর্ণবহুল বিভিন্ন ফ্যাশন হাউসের পোশাক পরে ছন্দোময় ভঙ্গিমায় হেঁটে বেড়ান নারী ও পুরুষ মডেলরা। তাঁদের শরীরজুড়ে উঠে আসে শাড়ি থেকে শুরু করে স্কার্ট, লেহেঙ্গা, থ্রি-পিস, সালোয়ার-কুর্তাসহ নানা আঙ্গিকের পোশাক। আর ছেলেরা পরেছিল জিন্সের প্যান্ট-শার্ট, বাহারি টি-শার্ট, পাঞ্জাবি-পায়জামা, শেরওয়ানিসহ বিভিন্ন ডিজাইনের পোশাক। উপস্থাপিত হয় এ্যাম্বার, সেইলর, ইয়েলো, ওয়্যার এ্যাবাউটস, পশ এ্যান্ড পিঙ্ক, মেহজাবিন’স, মুমু মারিয়া, রেডিয়েন্ট, কনা’স কুঠির, টুটলিস ক্রিয়েশন, ডেভনসহ বিভিন্ন ফ্যাশন হাউসের বাহারি ও চটকদার পোশাক।

হিন্দী ফিল্মে অভিনয়ের পাশাপাশি ইদানীং বেশ ক’টি বড় ফ্যাশন শোতে শো স্টপার হিসেবে পরিণীতি চোপড়াকে দেখা গেছে। সেই সূত্র ধরেই অংশ নিলেন ঢাকার ফ্যাশন শোতে।

ভারত থেকে বিমানে চড়ে মঙ্গলবার দুপুরে ঢাকায় পা রাখেন পরিণীতি চোপড়া। এরপর বিশ্রামের জন্য অবস্থান নেন গুলশানের একটি পাঁচতারকা হোটেলে। আজ বুধবার সকালে আবার মুম্বাইয়ের উদ্দেশে উড়াল দেবেন এই বলিউড স্টার।

প্রকাশিত : ১৭ জুন ২০১৫, ১২:৫৯ এ. এম.

১৭/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: