আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত : ১০ জুন ২০১৫

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ পূর্ব শত্রুতার জের ধরে ব্রাহ্মণবাড়িয়ায় সালাল উদ্দিন (৩৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত সালাল উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের কান্দিপাড়া এলাকার সাহেব আলীর ছেলে। এ ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে শহরের কান্দিপাড়া এলাকার রফিকুল ইসলামের গোষ্ঠীর লোকজনের সাথে একই এলাকার কাছন মিয়ার গোষ্ঠীর লোকজনের সাথে একটি হত্যা মামলা নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরে মঙ্গলবার দুপুরে কাছন মিয়ার কয়েক সহযোগী রফিকুল ইসলামের ছোট ভাই সালাল উদ্দিনের ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে সালাল উদ্দিনকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে আশঙ্কাজনক অবস্থায় সালাল উদ্দিনকে প্রথমে জেলা সদর হাসপাতাল এবং পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন সন্ধ্যা ছয়টার দিকে তিনি মারা যান।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, জড়িত সন্দেহে নাসির উল্লাহ, রিয়াজ হোসেন ও সালেকুর রহমান নামে তিন যুবককে আটক করেছে পুলিশ।

প্রকাশিত : ১০ জুন ২০১৫

১০/০৬/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: