কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ২৯ মে ২০১৫

‘বিসর্গ’

ঈদকে সামনে রেখে ফ্যাশন ‘বিসর্গ’ তাদের শোরুমে নিয়ে এসেছে রকমারি ডিজাইনের সব পোশাক। ‘বিসর্গ’-এর এসব পোশাকের মধ্যে মেয়েদের জন্য রয়েছে, টপস, থ্রি-পিস, শার্ট, পাজামা, শাড়ি, ওড়না। ছেলেদের জন্য- শার্ট, কাতুয়া, পাজামা ও পাঞ্জাবি। আর বাচ্চাদের জন্য থাকছে- পাঞ্জাবি ও পাজামা। পোশাকগুলোতে কাজ করা হয়েছে, ব্লক, এপ্লিক, এ্যাম্ব্রয়ডারি ও হাতের কাজ ও কারচুপি ইত্যাদি। ‘বিসর্গ’-এর অধিকাংশ তাঁতের সুতি কাপড়। সবধরনের পোশাক খুচরার পাশাপাশি পাইকারিও পাওয়া যাচ্ছে ।

ঠিকানা : ৭০,৭২,৭৭,আজিজ সুপার মার্কেট (৩য়তলা) ঢাকা। বেইলি ফিয়েস্তা ২০২ (৩য়তলা) বেইলি রোড ঢাকা ।

বিন্দু

‘বিন্দু’ এবারের গ্রীষ্মে তাদের হাউসটি সাজিয়েছে নতুন সাজে, সেইসঙ্গে গরমের কথাও মাথায় রেখেছে। নতুন ডিজাইনের পোশাক নিয়ে এসেছে তাদের শোরুমে। এসব পোশাকগুলো হচ্ছে টি-র্শাট পলো টি-র্শাট। খুচরার পাশাপাশি পাইকারি ও বিক্রয় হয় এসব পোশাক।

শোরুম : ৯০, ১২৫, ১২৬ আজিজ সুপার মার্কেট (২য়তলা), শাহবাগ, ঢাকা।

যোগাযোগ : ০১৭১৭৩৬১৭৩০

ক্রিমসন কাপ কফি

আমেরিকার ও হাইওর বিখ্যাত কফি ব্র্যান্ড ক্রিমসন কাপ কফি পরিবেশিত হচ্ছে কলম্বাস কফি শপে। বনানীর ১১ নম্বর রোডের ২৫ নম্বর বাড়ির দোতলায় আজ (২২ মে) বিকেলে এই শপের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিত্রনায়ক অনন্ত জলীল, চিত্রনায়িকা বর্ষা, সঙ্গীতশিল্পী অর্ণব, তপু, তাহসান, দিথি আনোয়ার, অভিনেত্রী নুশরাত ইমরোজ তিশা এবং চলচ্চিত্র নির্মাতা গাজী মাজহারুল আনোয়ার।

অনুষ্ঠানে জানানো হয়, ২০০০ স্কয়ারফিট জায়গাজুড়ে স্থাপিত এই শপে ক্রিমসন কাপ কফি পরিবেশিত হচ্ছে। সেলফ সার্ভিসে কফিপ্রেমীরা এখানে স্বাদ নিতে পারবেন ল্যাটিন আমেরিকার জনপ্রিয় ক্রিমসন কাপ।

কলম্বাস কফি শপ সকাল ১১টা থেকে মধ্যরাত পর্যন্ত খোলা থাকবে। ঠিকানা ও ফোন : ০১৯৩৬০০০২০৮, বাসা- ২৫ (২য়তলা), রোড- ১১, ব্লক-এইচ, বনানী, ঢাকা। ফেসবুক : ভধপবনড়ড়শ.পড়স/পড়ষঁসনঁং পড়ভভববনফ

সুইসুতা

দেশের সব স্থানেই প্রচ- গরম অনুভূত হচ্ছে। আর এ তপ্ত আবহাওয়ায় আরামদায়ক পোশাকই দিতে পারে প্রশান্তি। গরম আবহাওয়ায় দেশের তরুণ-তরুণী ও ক্রেতারা প্রশান্তির পাশাপাশি ফ্যাশনাবল পোশাকের সন্ধানে ছুটে বেড়ায়। তারুণ্যের রং সুইসুতা ক্রেতাদের পছন্দ ও রুচির প্রতি লক্ষ্য রেখে এবারের গরম আবহাওয়ায় নতুন ডিজাইন ও স্টাইলের বেশকিছু পোশাক নিয়ে এসেছে। সুইসুতায় এবারের গরমের ফ্যাশন উৎসব রয়েছে ছেলেদের ফুল-সিøভ টি-শার্ট, ভি-নেক, পলো-শার্ট, এবং হ্যান্ড প্রিন্ট, এ্যাম্বডারি, ব্লক প্রিন্ট ও মোটিভের পাঞ্জাবি। এ ছাড়াও রয়েছে ছোট বাচ্চাদের জন্য রয়েছে টি-শার্ট। পাইকারি ও খুচরা পোশাক পাওয়া যাবে ৩৪, আজিজ সুপার মার্কেট, ২য় তলা শাহবাগ, ঢাকা, শহীদ ফারুক সড়ক, যাত্রাবাড়ী এবং নতুল্লাহবাদ বাসস্টান্ড, বরিশাল। যোগাযোগে : ০১৯১৫২২৪৮৮২

নানা

আহ্সান মঞ্জিলের পাশে অবস্থিত নানা একটি আন্তর্জাতিক মানের কনভেনশন সেন্টার ও ফ্যামেলি স্টাইল রেস্তোরাঁ। এখানে বিয়ে, গায়ে হলুদ, জন্মদিন, ব্যবসায়িক পার্টি, কনফারেন্স ইত্যাদি অনুষ্ঠান আয়োজনের জন্য রয়েছে সুব্যবস্থা। ৬০০ জনের একসঙ্গে বসে খেতে পারবে আর ৩ হাজার জনের ধারণক্ষমতা আছে নানায়। আছে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা। নানায় পাওয়া যাবে জংলি কড়াই, ইরানি দম বিরিয়ানি বা ইরানি মোরগ পোলাওসহ চাহিদা মতো নানান খাবার। ঠিকানা : নানা, ৩ ওয়াইজঘাট, পাটুয়াটুলি, ইসলামপুর, ঢাকা, ফোন : ০১১৯০১৫২২২২, ০১১৯০১৬২২২২; িি.িভধপবনড়ড়শ.পড়স/হধহধ.ফযধশধ . িি.িহধহধ.পড়স.নফ.

এ্যান্ড ফ্যাশন

নান্দনিক ডিজাইনের পোশাক নিয়ে এসেছে ‘এ্যান্ড ফ্যাশন’ তাদের শোরুমে- এবারের বিশেষ আয়োজন হিসেবে থাকছে ক্যাজুয়াল শার্ট ও পলো টি-শার্ট। এছাড়া আরও রয়েছে থ্রি-কোয়ার্টার প্যান্ট ও পাঞ্জাবি। এ্যান্ড ফ্যাশনের এসব পোশাক খুচরার পাশাপাশি পাইকারি বিক্রয় করা হচ্ছে। ১৫১/২, ৮নং মসজিদ গলি, তিলপাপাড়া, খিলগাঁও, ঢাকা।

বেক্সিফেব্রিকস্ আনন্দভুবন ঈদ ফ্যাশন ২০১৫

দেশীয় পোশাক নিয়ে ঈদ ফ্যাশন ক্যাটালগ ২০১৫ উপলক্ষে ২৪ মে দুপুর ১২টায় জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে অনুষ্ঠিত হলো- ‘বেক্সিফেব্রিকস্ আনন্দভুবন ঈদ ফ্যাশন ২০১৫’-এর সংবাদ সম্মেলন। এবারের স্পন্সর হলো দেশের অন্যতম ফেব্রিক প্রস্তুতকারী প্রতিষ্ঠান বেক্সিফেব্রিকস্। সহযোগিতায় থাকবে ফ্যাশন হাউসগুলোর উদ্যোগতাদের সংগঠন [এফইএবি] বা ‘ফ্যাশন উদ্যোগ’। আনন্দভুবন-এর প্রধান সম্পাদক আলমগীর হোসেনের সভাপতিত্ব করেন।

প্রকাশিত : ২৯ মে ২০১৫

২৯/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: