মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

যশোরে গণপিটুনিতে দুই ছিনতাইকারী নিহত

প্রকাশিত : ২৬ মে ২০১৫

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে গণপিটুনিতে আল-আমিন (২৮) ও ইসমাইল হোসেন (৩৮) দুই মোটরসাইকেল ছিনতাইকারী নিহত হয়েছে। রবিবার মধ্যরাতে যশোর-মাগুরা মহাসড়কের হুদোর মোড় এলাকায় গণপিটুনির ঘটনা ঘটেছে। তাদের কাছ থেকে অস্ত্র গুলি উদ্ধার করা হয়েছে। নিহত আল-আমিন মাগুরার আড়পাড়া গ্রামের আবদুল আজিজের ছেলে। অপরজন হলেন যশোর সদরের নওয়াপাড়া ইউনিয়নের শেখহাটি গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ইসমাইল হোসেন।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিকদার আক্কাস আলী জানান, রবিবার রাতে ওই দুই ডাকাত ছিনতাইয়ের উদ্দেশে এক মোটরসাইকেল আরোহীকে ধাওয়া করে যশোর-মাগুরা মহাসড়কে নিয়ে যায়। ধাওয়ার এক পর্যায়ে যশোর-মাগুরা মহাসড়কের হুদোর মোড় এলাকায় দুটি মোটরসাইকেলই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে। এ সময় মোটরসাইকেল আরোহী ‘ছিনতাইকারী’ বলে চিৎকার করলে স্থানীয় লোকজন তাদের ধরে গণপিটুনি দেয়। পরে পুলিশ খবর পেয়ে দুই জনকে উদ্ধার করে হাসপাতালে আনে। ডাক্তার মৃত ঘোষণা করেন। ওসি আরও জানান, তাদের কাছ থেকে একটি পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও দু’টি চাকু উদ্ধার করা হয়েছে।

মাদারীপুরে রিভলবারসহ ৪ ডাকাত আটক

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর থেকে জানান, শিবচরে অস্ত্র ও গুলিসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাত ১টার দিকে উপজেলার বহেরাতলা ইউনিয়নের যাদুয়ারচর থেকে তাদের আটক করা হয়। আটকরা হলো, শিবচরের ওবায়দুর মাতুব্বর (৩৫), শরীয়তপুরের জাজিরার বাদল হোসেন (৩০) ও শফিকুল খান (২৫) এবং কুমিল্লার মেঘনা এলাকার আবুল মাতুব্বর (২৫)। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। এ সময় একটি বিদেশী রিভালবার, ৬ রাউন্ড গুলি ও ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

নাটোরে পিস্তলসহ দুই অস্ত্র বিক্রেতা আটক

সংবাদদাতা, নাটোর থেকে জানান, নাটোরে একটি বিদেশী পিস্তল ও একটি ম্যাগাজিনসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার দুপুরে শহরের উত্তর পটুয়াপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। সোমবার দুপুরে শহরের উত্তর পটুয়াপাড়া এলাকায় ক্রেতা সেজে অস্ত্র কিনতে যায় র‌্যাব সদস্যরা। এ সময় একটি জাপানী পিস্তল ও একটি ম্যাগাজিনসহ অস্ত্র ব্যবসায়ী আবুল হোসেন এবং আব্দুর রহিমকে আটক করা হয়।

বরিশালে পাঁচ শতাধিক বিএনপি নেতাকর্মীর আ’লীগে যোগ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়ন বিএনপির সভাপতি ইউপি চেয়ারম্যান আকতার হোসেন বাবুল এবং সাধারণ সম্পাদক অহিদ আল মামুন লাভলু সরদারের নেতৃত্বে বিএনপির পাঁচ শতাধিক নেতাকর্মী সোমবার সকালে আ’লীগে যোগদান করেছেন। বরিশাল-১ আসনের সংসদ সদস্য, জেলা আ’লীগের সভাপতি সাবেক চীফ হুইপ আবুল হাসানাত আবদুল্লাহর হাতে ফুলের তোড়া দিয়ে তারা আওয়ামী লীগে যোগদান করেন। সাংসদের গ্রামের বাসভবনে সকাল দশটায় যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক হারিছুর রহমান, মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, আওয়ামী লীগ নেতা আবুল হোসেন মোল্লা, লাল মিয়া সরদার প্রমুখ।

প্রকাশিত : ২৬ মে ২০১৫

২৬/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: