মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

পিতা-পুত্রসহ নিহত ১৩

প্রকাশিত : ১৯ মে ২০১৫
  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ রবিবার রাত ও সোমবার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে পিতা-পুত্র, শিশু ও স্কুলছাত্রসহ ১৩ জন। আহত হয়েছে ২৫ জন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

মেহেরপুর ॥ সদর উপজেলার কুতুবপুর পশ্চিম পাড়া ও গাংনী উপজেলা শহরের বাসস্ট্যান্ডে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় কামাল উদ্দীন (৭০) ও আঞ্জিরা খাতুন (৫০) নামের দুই পথচারী নিহত হয়েছেন। সোমবার বিকেলে দ্রুত গতির ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তাদের মৃত্যু হয়। ট্রাক দুটি আটক করেছে পুলিশ। নিহত আঞ্জিরা খাতুন ধানখোলা গ্রামের মজু মিয়ার স্ত্রী এবং কামাল উদ্দীন সদর উপজেলার শোলমারী গ্রামের মল্লিক হোসেনের ছেলে। জানা যায়, কুষ্টিয়া থেকে মেহেরপুরগামী একটি ট্রাক দ্রুত বেগে নিয়ন্ত্রণ হারিয়ে বাইসাইকেল ও শ্যালো ইঞ্জিন চালিত নছিমনকে ধাক্কা দেয়। নছিমনের কাছেই দাঁড়িয়ে ছিলেন আঞ্জিরা খাতুন। ঘাতক ট্রাকটি নছিমনটিকে ধাক্কা দিলে আঞ্জিরা খাতুন মাটিতে লুটিয়ে পড়েন। এসময় তার মাথা ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এদিকে প্রায় একই সময়ে মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর পশ্চিম পাড়ার মোড়ে শোলমারী গ্রামের পথচারী কামাল উদ্দীনকে একটি দ্রত গতির ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

কুড়িগ্রাম ॥ কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় সড়ক দুর্ঘনায় নিহত একজন ও স্কুলছাত্রীসহ তিনজন আহত হয়েছে। জানা যায়, সোমবার দুপুর ২টার দিকে রৌমারী থানা মোড় হতে ২কি.মি. উত্তরে ক্রিডেন্স স্কুলের সম্মুখে ডিসি রাস্তায় অটোভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে অটোভ্যান চালক রফিকুল ইসলাম (২৬) ঘটনাস্থলে নিহত হয়েছে। এ সময় আহত হয় স্কুলছাত্রীসহ আরও তিনজন। নিহত রফিকুল উপজেলার বাতাগ্রামের মোঃ হোসেন আলীর ছেলে বলে জানা গেছে।

বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলা বৈলছড়ি প্রধান সড়ক এলাকায় সোমবার সকাল ১০টার দিকে ট্রাকচাপায় আব্দুর রহমান (১৩) নামে এক স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। সে বৈলছড়ি ইউপি’র টেমাপাড়া এলাকার ছগির আহমদের পুত্র। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করতে পারলেও কাউকে গ্রেফতার করতে পারেনি। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ দেখা গেছে।

পটিয়া ॥ চট্টগ্রামের পটিয়ায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন সমীরণ সেন (৪৫) নামের এক পান ব্যবসায়ী। তিনি উপজেলার হাইদগাঁও ইউনিয়নের বটতল পাড়া গ্রামের নিরঞ্জন সেনের পুত্র। এই ঘটনায় আহত হয়েছেন সিএনজি চালক মোঃ পারভেজ। তার বাড়ি পৌর সদরের আমির ভান্ডার এলাকায়। রবিবার রাত সাড়ে তিনটার সময় চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পটিয়া শান্তির হাট এলাকায় কাভার্ট ভ্যান-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে।

দিনাজপুর ॥ দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার জেলখানার সামনে মাকড়াই শালবন মোড়ে সোমবার সকাল সাড়ে ৮টায় বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলো, বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নের তুলসিপুর গ্রামের হেফাজ উদ্দিনের ছেলে মোঃ হেলাল (২৯) এবং একই ইউনিয়নের করিমপুর গ্রামের মোঃ আবু বক্কর সিদ্দিকের ছেলে মোঃ আনোয়ারুল ইসলাম (২৮)।

গাইবান্ধা ॥ সাদুল্যাপুর উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে শিশুসহ ২ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার ভোরে রংপুর-ঢাকা মহাসড়কে সাদুল্যাপুরের বত্রিশমাইল এলাকায় এ দুর্র্ঘটনা ঘটে। নিহতরা হলেন, লালমনিরহাট সদর উপজেলার কশামাড়ি গ্রামের মনছুর আলীর পুত্র আবু তালেব (৫০) ও কুড়িগ্রামের উলিপুরের আকবর আলী মেয়ে আশুরা (৭)। সিলেটগামী রোমার এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাস বত্রিশ মাইল এলাকায় বিকল হয়ে দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। আহতদের উদ্ধার করে পীরগঞ্জ ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদপুর ॥ ফরিদপুরের ভাঙ্গায় এ্যাম্বুলেন্সের নিচে চাপা পড়ে অটোবাইক যাত্রী ৪৫ বছর বয়সী এক নারীর মৃত্যু ও সাত অটোবাইক যাত্রী আহত হয়েছেন। রবিবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে উপজেলার চান্দ্রা ইউনিয়নের মালিগ্রাম এলাকার সার্বিক ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

কেশবপুর ॥ সোমবার বিকেলে কেশবপুরে ট্রাকের চাপায় এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। তার নাম সুশীল সজুমদার (৭০)। শহরের প্রেসক্লাবের সামনে তার মিষ্টির দোকান থেকে বাইসাইকেলে নিজ গ্রাম রামচন্দ্রপুর গ্রামে যাবার পথে কেশবপুর বাস টারমিনালে দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

কুমিল্লা ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার ময়নামতি ক্যান্টনমেন্ট এলাকায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র নিহত হয়েছে। সোমবার দুপুরে রাস্তা পারাপারের সময় চট্টগ্রামগামী মালবাহী ট্রাকের চাপায় প্রতিবন্ধী পিতা ও পুত্র নিহত হয়েছে বলে জানা গেছে।

প্রকাশিত : ১৯ মে ২০১৫

১৯/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: