রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

নবীনগর রাঙ্গামাটিতে ইউপি সদস্য ও গৃহবধূ খুন

প্রকাশিত : ১৭ মে ২০১৫
  • অন্যত্র পাঁচ লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এক ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা করা হয়েছে শুক্রবার রাতে। চট্টগ্রামে উদ্ধার হয়েছে তিন লাশ। রাঙ্গামাটিতে আবাসিক হোটেল কক্ষে স্ত্রীকে হত্যা করে পালিয়েছে স্বামী। বগুড়ার আদমদীঘি ও নোয়াখালীতে উদ্ধার হয়েছে দুই লাশ। স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদতাদের পাঠানো খবর :

নবীনগর, ব্রাহ্মণবাড়িয়া ॥ নবীনগর উপজেলার পূর্বাঞ্চলের বিটঘর ইউনিয়ন পরিষদের সদস্য আল মামুন নারী ঘটিত বিষয় নিয়ে তার খালাত ভাইয়ের হাতে খুন হয়েছে। নিহত আল মামুনের বাড়ি উপজেলার মহেশপুর গ্রামে। শুক্রবার রাতে উপজেলার বিটঘর গ্রামে তার খালাত ভাইয়ের বাড়িতে এ খুনের ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ মামুনের খালা জাহানারা বেগমকে (৫৫) আটক করেছে। জানা গেছে, ইউপি সদস্য আল মামুন দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক, জুয়া, নারী, চাঁদাবাজি, ডাকাতি, খুন খারাপিসহ সকল প্রকার অপরাধী কর্মকা- চালিয়ে আসছিল। তার ভয়ে এলাকাবাসী মুখ খুলতে সাহস পেত না। মামুন বিটঘর গ্রামের তার খালাত ভাই জুয়েলের সুন্দরী স্ত্রীর উপর নজর পড়ে। শুক্রবার রাতে জোরপূর্বক তাকে ধর্ষণ করতে গেলে জুয়েলের পারিবারিক লোকজন উত্তেজিত হয়ে তাকে ধরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

চট্টগ্রাম ॥ চট্টগ্রামে পৃথক ঘটনায় এক নারী পোশাক শ্রমিকসহ তিন জনের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ও শনিবার সকালে নগরীর চৌমুহনী, খুলশী ও নাসিরাবাদ এলাকায় ঘটনাগুলো ঘটে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, নগরীর বায়েজিদ বোস্তামী থানার নাসিরাবাদ এলাকায় শনিবার সকাল সাড়ে ৬টার দিকে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ পাওয়া যায। স্থানীয় লোকজনের তথ্যের ভিত্তিতে পুলিশ মরদেহটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। চমেক পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হামিদ জানান, সকাল পৌনে ৭টার দিকে রক্তাক্ত অবস্থায় মরদেহ হাসপাতালে আনা হয়। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে যুবককে মৃত ঘোষণা করেন।

নগরীর খুলশী থানার সরদার বাহাদুর নগর এলাকায় বহুতল বিশিষ্ট একটি ভবনের পাঁচতলা থেকে পড়ে নিহত হয়েছে এক যুবক। শুক্রবার রাত সোয়া একটার দিকে এ ঘটনা ঘটে। নিহত ইয়াসিন আহমেদ রাসেল (২৩) ষোলশহর ২ নম্বর গেট এলাকায় অবস্থিত বেসরকারী পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র। তার পিতা বিমানবাহিনীর সাবেক ওয়ারেন্ট অফিসার। তিনি পুলিশকে জানান, রাতে তার পুত্র নিজের রুমে ছিল। হঠাৎ তিনি চিৎকার শুনতে পান। ছুটে গিয়ে দেখেন রাসেল বেলকনি দিয়ে পাঁচতলা থেকে নিচে পড়ে গেছে। দ্রুত তাকে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে, নগরীর ডবলমুরিং থানার চৌমুহনী এলাকায় শুক্রবার রাত দুটার দিকে জান্নাতুল ফেরদৌস (১৬) নামের এক পোশাক কর্মী আত্মহত্যা করেছে। সে এলাকায় একটি পোশাক কারখানায় কাজ করত।

রাঙ্গামাটি ॥ রাঙ্গামাটি শহরের লেক সিটি নামে আবাসিক হোটেল থেকে পুলিশ আসমা (৩২) নামে এক যুবতীর লাশ উদ্ধার করেছে। কোতোয়ালি পুলিশ শুক্রবার রাত সাড়ে ৯টায় এই লাশ উদ্ধার করে। এই সময়ে মহিলার সঙ্গী স্বামী হাসান লাশ রেখে পালিয়ে যায়।

সান্তাহার ॥ বগুড়ার আদমদীঘি থানা পুলিশ শনিবার দুপুরে উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের আমইল গ্রামের পাশের খাল থেকে অজ্ঞাতনামা (৩২) এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে।

নোয়াখালী ॥ সুবর্ণচর উপজেলার চর ওয়াপদা ইউনিয়নে পরিত্যক্ত জমি থেকে শনিবার অজ্ঞাত ব্যক্তির (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

প্রকাশিত : ১৭ মে ২০১৫

১৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: