রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

শ্লীলতাহানীর অভিযোগে শিক্ষককে গণপিটুনি

প্রকাশিত : ১৩ মে ২০১৫, ০৩:২৩ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, মেহেরপুর॥ ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে মেহেরপুর মুজিবনগর উপজেলার দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাকের চুল কেটে গলায় জুতার মালা ঝুলিয়ে দিয়েছে বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়রা। বুধবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দারিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের ভকেশনাল শাখার দশম শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানী করেন সহকারি প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক। বিষয়টি সমাধানের জন্য গতকাল (মঙ্গলবার) ছাত্রীর মা প্রধান শিক্ষক বরাবর একটি লিখিত অভিযোগ করেন।

বুধবার সকালে শ্লীলতাহানীর ঘটানটি জানাজানি হলে স্থানীয় বাসিন্দারা এবং শিক্ষার্থীরা ক্ষোভে ফেটে পড়ে। পরে ঐ শিক্ষক বিদ্যালয়ে প্রবেশ করলে স্থানীয় লোকজন এবং বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাকে গণপিটুনি দিয়ে মাথার চুল কেটে গলায় জুতার মালা ঝুলিয়ে দেয়।

বিদ্যলয়ের প্রধান শিক্ষক কিয়ামত আলী জানান, ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে ম্যানেজিং কমিটির জরুরী সভা ডাকা হয়েছে কিন্তু তার আগেই এই অনাকাঙ্কিত ঘটানা ঘটে।

খবর পেয়ে মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অরুণ কুমার মন্ডল ও মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আব্দুস সালেক ঘটানাস্থল পরিদর্শন করেন।

প্রকাশিত : ১৩ মে ২০১৫, ০৩:২৩ পি. এম.

১৩/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: