কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

প্রকাশিত : ৭ মে ২০১৫, ১২:০৫ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মুগদায় জিয়াসমিন আক্তার (২০) নামে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তার স্বামী মহসীন আলীকে (৩২) আটক করেছে পুলিশ।

বুধবার গভীর রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়।

মুগদা থানার মাণ্ডার ঝিলপাড় রোড়ে আমির আলীর ছয়তলা বাসার চতুর্থ তলায় তারা ভাড়া থাকতেন।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, নিহত গৃহবধূর পরিবারের অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য মহসীন আলীকে আটক করা হয়েছে। তদন্ত করে দেখা হচ্ছে।

মহসীন আলী দাবি করেন, রাত সাড়ে ৯টায় তার স্ত্রী বেলকনিতে কাপড় নাড়তে গিয়ে নিচে পড়ে যায়। এতে তার স্ত্রী গুরুতর আহত হন। এ সময় তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

জিয়াসমিনের ফুফাতো ভাই তারিক আহমেদ জানান, সাড়ে তিন বছর আগে তার বোনের সঙ্গে মহসীন আলীর বিয়ে হয়। মাঝে মধ্যে তার বোনকে মহসীন আলী নির্যাতন করতেন।

তিনি দাবি করেন, ওই বাসায় ছাদ থেকে পড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে কিন্তু বেলকনি থেকে পড়ার কোনো আশঙ্কা নেই। মহসীন আলী নির্যাতন করে তার বোনকে হত্যা করেছেন বলে অভিযোগ করেন তিনি।

ঢামেক হাসপাতালের ক্যাম্প ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে ওই গৃহবধূর মৃত্যু হয়। তার মাথায় ছাড়া শরীরের অন্য কোথায় আঘাতের চিহ্ন নেই।

সন্দেহ হওয়ায় গৃহবধূর স্বামীকে আটক করে মুগদা থানায় খবর দেওয়া হয় বলে জানান সেন্টু চন্দ্র দাস।

প্রকাশিত : ৭ মে ২০১৫, ১২:০৫ পি. এম.

০৭/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: