কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আগুন সন্ত্রাসী খালেদাকে আত্মসমর্পণে বাধ্য করা হবে ॥ তথ্যমন্ত্রী

প্রকাশিত : ২ মে ২০১৫, ০৫:৫৪ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া ॥ খালেদা জিয়াকে আগুন সন্ত্রাসী আখ্যায়িত করে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, আগুন সন্ত্রাসী খালেদা জিয়াকে আত্মসমর্পণ করতে বাধ্য করা হবে। জাতিসংঘের মহাসচিব বান কি মুন ও যুক্তরাষ্ট্রের আন্ডার সেক্রেটারি ওয়েন্ডি শারম্যান সিটি নির্বাচন নিয়ে হতাশ ও উদ্বেগ প্রকাশ করার সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, আমরা কারও খাইও না, পরিও না।

তিনি প্রশ্ন রেখে বলেন, কি তথ্য উপাত্ত প্রমান আছে ? স্বল্প সময়ে কি যন্ত্রের সাহায্যে তিন হাজার ভোট কেন্দ্রের তথ্য উপাত্ত পেলেন ? আজ দুপুর দেড়টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদ ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী ইনু এসব এ কথা বলেন।

বিদেশীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, রাজনীতির খেলা খেলবেন না। একাত্তরে খেলেছেন পারেন নি। আগুন সন্ত্রাসী খালেদা জিয়াকে রাজনীতির ময়দানে হালাল করার চেষ্টা করবেন না। বিএনপিকে উদ্দেশ্যে করে ইনু বলেন, চক্রান্ত করে আমাদের বিরুদ্ধে কিছু করতে পারবেন না। রাজনীতি করলে রাজনীতির ভাষায় কথা বলবেন, অস্ত্রের ভাষায় নয়। মন্ত্রী আরও বলেন, খালেদা জিয়ার সমর্থিত তিন মেয়র প্রার্থী আগুন যোদ্ধা। সুতরাং এই তিনজনের পরাজয় গণতন্ত্রের পরাজয় নয়, গণতন্ত্রের বাঁচার লক্ষণ। এতে গণতন্ত্র ও রাজনৈতিক প্রক্রিয়া বাঁচল। আগুন সন্ত্রাসীদের সম্পূর্ণ ধ্বংস করার কাজ হাতে নেয়া হবে। এটার মাফ নেই, কোনো তদবির চলবে না। এটা মুক্তিযুদ্ধের চেতনার ও সংবিধানের প্রশ্ন।

মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজাদ রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসীন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী প্রমুখ।

প্রকাশিত : ২ মে ২০১৫, ০৫:৫৪ পি. এম.

০২/০৫/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: