আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ব্যবসায়ী ও চিকিৎসক খুন ॥ তিন লাশ উদ্ধার

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জে ব্যবসায়ী ও বরিশালে পল্লী চিকিৎসক খুন হয়েছেন। এ ছাড়া ফরিদপুরে গৃহবধূ, মাগুরায় দোকান কর্মচারী ও ঢাকার কেরানীগঞ্জে এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁওয়ে এক ডিম ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সকালে বারদী ইউনিয়নের মসলেন্দপুর গ্রামে একটি মাঠ থেকে ডিম ব্যবসায়ী আব্দুর রবের (৩৬) লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁও থানায় নিহতের ভাই জজ মিয়া বাদী হয়ে মঙ্গলবার বিকেলে একটি অভিযোগ দায়ের করেছেন। নিহত আবদুর রব মসলেন্দপুর গ্রামেরই জবেদ আলীর ছেলে।

বরিশাল ॥ নিখোঁজের একদিন পর সোমবার রাতে নিজ বাড়ির বাগান থেকে পল্লী চিকিৎসক রবীন চন্দ্র দাসের (৬০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি জেলার বাবুগঞ্জ উপজেলার পশ্চিম পাংশা গ্রামের।

ফরিদপুর ॥ বুলবুল জাহান (৩৩) নামের এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের তারাকান্দি গ্রামে মালয়েশিয়া প্রবাসী শওকত মোল্লার বাড়িতে। বুলবুল জাহান মালয়েশিয়া প্রবাসী শওকত মোল্লার স্ত্রী।

কেরানীগঞ্জ ॥ অজ্ঞাত (৪০) এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ঝিলমিল আবাসন প্রকল্পের একটি ঝোপের সামনে থেকে মৃতদেহটি উদ্ধার করে।

মাগুরা ॥ শালিখা উপজেলার সীমাখালী বাজার থেকে ফয়সাল (১৮) নামের এক পোল্ট্রি দোকান কর্মচারীর লাশ মঙ্গলবার উদ্ধার করেছে পুলিশ । তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ফরিদপুরে ছাত্রলীগ নেতার নামে আরেকটি মামলা, চার দিনের রিমান্ড

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ২৮ এপ্রিল ॥ ফরিদপুরে অপর একটি চাঁদাবাজির মামলায় জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোকাররম মিয়া ওরফে বাবুর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। কোতোয়ালি থানায় শহর যুবলীগের সভাপতি সাজ্জাদ হোসেন ওরফে বরকত ৫০ লাখ টাকা চাঁদা নেয়ার অভিযোগে মোকাররম মিয়ার বিরুদ্ধে এ মামলাটি দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক কাজী মাসুদ রানা আদালতের কাছে মোকাররমের সাত দিনের রিমান্ডের আবেদন করেন। মঙ্গলবার দুপুরে ফরিদপুর সদর কোর্টে মোকাররমের উপস্থিতিতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে সদর আদালতের নির্বাহী হাকিম হামিদুর রহমান চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত ১৯ এপ্রিল ফরিদপুর কোতোয়ালি থানায় চাঁদাবাজির অভিযোগে এ মামলাটি দায়ের হওয়ার পর গত বৃহস্পতিবার মোকাররমকে ঢাকার বেইলি রোড এলাকা থেকে গ্রেফতার করে রমনা থানার পুলিশ। সোমবার অপর একটি চাঁদাবাজির মামলায় একই আদালত মোকাররমের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। ২০ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে এ মামলাটি দায়ের করেন আওয়ামী লীগের নেতা সরোয়ার হোসেন।

এদিকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের সাবেক সহকারী একান্ত সচিব জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সত্যজিতের বিরুদ্ধে ফরিদপুর কোতোয়ালি থানায় চাঁদাবাজির অভিযোগে আরেকটি মামলা হয়েছে।

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০১৫

২৯/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: