মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৫

বার্ডস আই

এই গরমে দেশীয় ফ্যাশন হাউস বার্ডস আই নিয়ে এসেছে ছোটদের সব নতুন পোশাক। এছাড়াও বার্ডস আইয়ে পাওয়া যাবে শত শত নতুন ডিজাইনের টি-শার্ট, পলো শার্ট, শার্ট ও বাচ্চাদের টিশার্ট, ও পাঞ্জাবি। নিজস্ব ডিজাইনারদের নকশায় তৈরি গরম উপযোগী এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের তিনটি শো-রুমে। বার্ডস আইয়ের শো-রুমে সব ধরনের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : বার্ডস আই, ২৬, ৮ ও ৮৪ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০।

ফোন : ০১৯১৫ ০৬৮১৫৩

বিন্দু

তারুণ্যের পছন্দের ব্র্যান্ড বিন্দু এবারের গরমে তাদের শোরুমে নিয়ে এসেছে শতাধিক নতুন ডিজাইনের পোশাক। ‘বিন্দু’র পোশাকের সবচেয়ে বড় বিশেষত্ব হচ্ছেÑ সব পোশাকই আরামদায়ক কাপড়ের তৈরি। ‘বিন্দু’র পোশাকের মধ্যে রয়েছে বিভিন্ন কালারের টিশার্ট, পলো টিশার্ট ও শার্ট, পাঞ্জাবি ইত্যাদি। এসব পোশাকে রয়েছে আলাদা আলাদা ছোঁয়া। ‘বিন্দু’র স্বত্বাধিকারী বলেন, আমরা সব সময় নতুন নতুন ডিজাইন নিয়ে কাজ করি। এবারের গরমেও তাই করার চেষ্টা করেছি। খুচরার পাশাপাশি পাইকারিও বিক্রয় হয় এসব পোশাক। শোরুম : ৯০, ১২৫, ১২৬ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা।

যোগাযোগ : ০১৭১৭৩৬১৭৩০

বিসর্গ

সম্প্রতি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল ‘বিসর্গ’র তৃতীয় শাখার আজিজ সুপার মার্কেট শাহবাগের ৩য় তলায়। ফিতা কেটে উদ্বোধন করেন স্বপ্নবেলা সিকদার, সকালবেলা এবং আদ্রিতা। অতিথি হিসেবে আরও উপস্থিত নাট্য ব্যক্তিত্ব নিয়াজ মাহমুদ তারেক ও মার্কেটের সম্মানিত ব্যবসায়ীবৃন্দ ও ‘বিসর্গ’ পরিবারের সবাই। নতুন পোশাক মানে বিসর্গ। বিসর্গের স্বত্বাধিকারী স্বপন সিকদার বলেন, আমাদের সব পোশাকই আরামদায়ক কাপড়ের তৈরি। এখানে পাওয়া যাবে নতুন নতুন ডিজাইনের টপস, ফতুয়া, সালোয়ার কামিজ, শাড়ি ওড়না, শার্ট, পাঞ্জাবি অনার্মেন্স ইত্যাদি। সকল প্রকারের পোশাক খুচরার পাশাপাশি পাইকারিও পাওয়া যায়। যোগাযোগ : ০১৭১১৪৬৫০৫০

মেঘ

ফ্যাশন হাউস মেঘে এসেছে গ্রীষ্মের পোশাক। এসব পোশাকের মধ্যে আছেÑ মেয়েদের ফতুয়া, টপস, ছেলেদের পাঞ্জাবি, ফতুয়া, টিশার্ট, শিশুদের সালোয়ার কামিজ, ফতুয়া, পাঞ্জাবি এবং টিশার্ট। মেঘের বিক্রয় কেন্দ্র আছেÑ শাহবাগের আজিজ সুপার মার্কেটে, ধানম-ির মেট্রো শপিংমলে ও মিরপুর অরজিনাল দশ নম্বরে (মিরপুর সাড়ে ১০)।

লোটো

ইতালিয়ান লাইফস্টাইল ব্র্যান্ড লোটো ইতোমধ্যেই স্টাইল সচেতন নারী-পুরুষের মন জয় করেছে। সে ধারাবাহিকতায় লোটো এ গ্রীষ্মে নিয়ে এসেছে নতুন ডিজাইনের টিশার্ট, পোলো শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবাডিন প্যান্ট, নারী ও পুরুষের স্লিপারসহ ফ্যাশনের নানা অনুষঙ্গ। গ্রীষ্মে আনা লোটোর স্যান্ডেলের দাম ৩৯০ টাকা, জুতা ১ হাজার ৮৯০ থেকে ৫ হাজার ৫০০, স্লিপার ২৯০ থেকে ৬৯০, টিশার্ট ২৯০ থেকে ৪৯০, পোলো শার্ট ১ হাজার ২৫০, গ্যাবাডিন প্যান্ট ৯৯০ ও জিন্স প্যান্ট ১ হাজার ৩৫০ টাকা। এছাড়া লোটোতে রয়েছে গ্রীষ্মবান্ধব ফ্যাশন সামগ্রী। এসব পণ্য পাওয়া যাবে লোটোর সব বিক্রয় কেন্দ্রে।

হিপ্স অয়্যার

নববর্ষে হিপ্স অয়্যার সু হাউসে এসেছে দেশী-বিদেশী বিভিন্ন আধুনিক ডিজাইনের মানস¤পন্ন শিশু, মেয়ে ও মহিলাদের জন্য স্মার্ট ও চমৎকার স্যান্ডেল, স্লিপার, বেল্ট সু, শর্ট হিল্, হাই হিলসহ নান্দনিক জুতো।

যোগাযোগ : আল-হাকিম সেন্টার (নিচ তলা) ২৩১/৪, বঙ্গবন্ধু সড়ক, চাষাঢ়া, নারায়ণগঞ্জ।

মোবা : ০১৮১৯৪২৯১১৬

আকাঙ্খা’স

আকাঙ্খা’স গ্ল্যামার ওয়ার্ল্ড দিচ্ছে ১ হাজার টাকায় সাজার অফারের। এই অফারের আওতায় রয়েছে চুল বাঁধা, শাড়ি পরাসহ একটি পরিপূর্ণ মেকওভার। প্রতি পাঁচজনের গ্রুপ মেকওভারে একজন সাজতে পারবে সম্পূর্ণ বিনামূল্যে। বিস্তারিত জানতে যোগাযোগ : ২৫৫, ডিআইটি রোড, পশ্চিম রামপুরা, ঢাকা। ৩৭৫, ডিআইটি রোড, পূর্ব রামপুরা, (টিভি সেন্টারের পাশে) ও ব্লক-ডি, রোড-৯, বাড়ী-৮, বনশ্রী, রামপুরা, ঢাকা।

মোবাইল : ০১৯৩৭৫১৩০০৬

প্রকাশিত : ২৪ এপ্রিল ২০১৫

২৪/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: