কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নির্বাচিত হলে সবুজ ঢাকা গড়বেন আনিসুল হক

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৫, ১২:২৭ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ মেয়র নির্বাচিত হলে সবুজ ঢাকা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন আনিসুল হক। তিনি বলেন, উত্তাপ কমাতে হলে রাজধানীকে সবুজ করতেই হবে।

বৃহস্পতিবার বেলা ১১টায় রাজধানীর মিরপুর ইনডোর স্টেডিয়ামের সামনে নির্বাচনী পরচারণায় তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি, স্থানীয় সংসদ সদস্য ইলিয়াছ উদ্দিন মোল্লা, ঢাকা উত্তর যুবলীগের সভাপতি মইনুল হোসেন খান নিখিল, মিডিয়া ব্যক্তিত্ব আব্দুন নূর তুষার, চিত্রনায়িকা বাঁধন, আনিসুল ইসলামের সহধর্মীনি ও মোহাম্মাদী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রুবানা হক প্রমুখ।

আনিসুল হক বলেন, ঢাকাকে নিয়ে অনেক কাজ করার সুযোগ রয়েছে। নির্বাচিত হলে সেসব কাজ করবো। ঢাকার উত্তাপ কমানো এর মধ্যে অন্যতম বলে উল্লেখ করেন তিনি।

তিনি বিশ্বাস করেন, প্রতি পাঁচ জনে একটি করে গাছ লাগাতে পারলে আগামী তিন বছরের মধ্যে ঢাকার উত্তাপ ৫ ডিগ্রি কমানো সম্ভব। এক্ষেত্রে অর্থ কোনো বিষয় হতে পারে না, প্রয়োজন শুধু উদ্যোগের।

মেয়র প্রার্থী আনিসুল হক বলেন, যারা আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই, এসব অপপ্রচার থেকে বেরিয়ে আসুন। আমরা সবাই একে অপরের বন্ধু হয়ে সবুজ-সুন্দর ঢাকা গড়ি।

আওয়ামী লীগ সমর্থিত এ মেয়র প্রার্থী দশম দিনের প্রচারণায় মিরপুর ইনডোর স্টেডিয়াম থেকে ‘হেলদি ঢাকা’ শীর্ষক কর্মসূচির মাধ্যমে প্রচারণা শুরু করেন। এরপর দুপুর সাড়ে ১২টায় গুলিস্তান জাতীয় ক্রীড়া পরিষদ ভবনে (এনএসসি) ক্রীড়াবিদদের সঙ্গে মতবিনিময় করবেন।

সেখান থেকে বিকেল ৪টায় খিলক্ষেত বাজারে পথসভা করবেন, এরপর দক্ষিণ বাড্ডায় শিমুল তলায় নির্বাচনী প্রচারণা শেষে সন্ধ্যা ৭টায় এলজিইডি কনভেনশন সেন্টারে ইঞ্জিনিয়ারদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেবেন। এর মধ্যে দিয়ে দশম দিনের কর্মসূচি শেষ করবেন আওয়ামী লীগ সমর্থিত উত্তরের মেয়র প্রার্থী আনিসুল হক।

আগামী ২৮ এপ্রিল তিন সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ করবে নির্বাচন কমিশন।

প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৫, ১২:২৭ পি. এম.

১৬/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: