কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রক্ত ঝরিয়ে খালেদা শূন্য হাতে ঘরে ফিরেছেন ॥ নাসিম

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ কাল বৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত কাজীপুরের পারুলকান্দি গ্রামে দুর্গতদের পাশে দাঁড়িয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন-বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার সব সময় দুর্গতদের পাশে থাকবে। তিনি খালেদা জিয়ার ব্যর্থ আন্দোলনের সমালোচনা করে বলেছেন- অনেক মানুষের রক্ত ঝরিয়ে পেট্রোলবোমা মেরে নিরীহ মানুষকে হত্যা করে বিএনপি নেত্রী খালেদা জিয়া শূন্য হাতে ঘরে ফিরেছেন। আন্দোলনে সব হারিয়ে তিনি এখন সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নিচ্ছেন। এ নির্বাচনে আওয়ামী লীগের অভাবনীয় সাফল্য, শান্তি ও উন্নয়নের মূল্যায়ন করেই নগরবাসীরা ভোট দেবেন। তারা বোমাবাজ, মানুষ হত্যাকারী ও জঙ্গীদের মদদদাতা মহলকে অবশ্যই প্রত্যাখ্যান করে গণতন্ত্রের অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। বৃহস্পতিবার বিকালে মোহাম্মদ নাসিম তার নির্বাচনী এলাকা কাজীপুরে সাম্প্রতিক কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নগদ অর্থ ও ত্রাণসামগ্রী বিতরণ শেষে সোনামুখি ইউনিয়নের পারুলকান্দি হাই স্কুল মাঠে আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সোনামুখী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, নির্বাহী অফিসার শাফিউল ইসলাম, লুৎফর রহমান মুকুল, আসলাম উদ্দিন, আল আমিন প্রমুখ বক্তব্য দেন।

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার দেশের সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন। জনগণ যখন এসব উন্নয়নের সুফল পেতে শুরু করেছে তখন খালেদা জিয়া দেশের অগ্রগতিকে বাধাগ্রস্ত করার জন্য সন্ত্রাস, নৈরাজ্য ও হত্যা ও ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। বিগত জাতীয় নির্বাচনে দেশবাসী একটানা দু’বার তাকে প্রত্যাখ্যান করে বঙ্গবন্ধু কন্যাকে সরকার গঠনের ম্যান্ডেট দিয়েছেন। তিনি দেশের উন্নয়ন কাজে বর্তমান সরকারকে সর্বাত্মক সহযোগিতা করতে সকলের প্রতি আহ্বান জানান।

নাসিম এও বলেছেন-কয়েকদিন আগেও যে নেত্রীর নির্দেশে নিরপরাধ সাধারণ মানুষকে জ্বালিয়ে, পুড়িয়ে হত্যা করা হয়েছে, সে নেত্রীর ভোট আহ্বান এ দেশের সাধারণ মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে। তিনি বলেন, সাধারণ মানুষের অধিকার আদায়ের বুলি আউড়িয়ে খালেদা জিয়া সাধারণ মানুষের রক্তেই নিজের হাত রঞ্জিত করেছেন। খালেদা জিয়ার ডাকা অবরোধ, হরতালের কোন কার্যকারিতা আগেও ছিল না এখনও নেই। সরকারের কঠোর নজরদারি ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের প্রচেষ্টায় বাংলাদেশের মানুষের জীবনযাত্রা সম্পূর্ণ স্বাভাবিক ছিল এবং এখনও রয়েছে।

প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৫

১০/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: