কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

ঢাকা সিটি নির্বাচনে জাপা প্রার্থীদের তৎপরতা

প্রকাশিত : ৯ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীদের পক্ষে প্রচার সমন্বয় কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বনানীর দলীয় চেয়ারম্যানের কার্যালয়ে সমন্বয় কমিটির আহ্বায়ক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। কমিটির সদস্য সচিব মোঃ বেলাল হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন কমিটির যুগ্ম আহ্বায়ক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, কমিটির সদস্য মনিরুল ইসলাম মিলন, আবুল হাসান আহমেদ জুয়েল, এস এম আনোয়ার হোসেন অপু, আব্দুস সাত্তার, তাসলিমা আকবর রুনা ও আকতার হোসেন। সভায় আসন্ন সিটি নির্বাচনে দল সমর্থিত প্রার্থীদের প্রচার প্রচারণার কর্ম পরিকল্পনা নির্ধারণ করা হয়।

মেয়র প্রার্থী মিলনের গণসংযোগ ॥ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি সমর্থিত মেয়র প্রার্থী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বুধবার নবাবগঞ্জ, শহীদ কমিউনিটি সেন্টার, বিডিআর ১নং গেট, পিলখানা, আজিমপুর, দায়রা মসজিদ গলি, আজিম শাহ সাহেব বাড়ী, ছাপড়া মসজিদ রোড, এতিমখানা রোড নির্বাচনী এলাকার বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠান, বিপণিবিতান ও আবাসিক এলাকায় গণসংযোগ করেন। এ সময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নেতা মীর আজগর আলী, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মঞ্জুরুল ইসলাম মঞ্জু, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী কামাল হোসেন, মাইনুল হোসেন, হুমায়ূন কবীরসহ জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণ শাখার বিভিন্ন থানা-ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ।

বাবুলের গণসংযোগ ॥ ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি সমর্থিত মেয়র প্রার্থী জাতীয় পার্টিও যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক বাহাউদ্দিন আহমেদ বাবলু রাজধানীর দক্ষিণ বাড্ডা, মধ্য বাড্ডা, মেরুল বাড্ডা নির্বাচনী এলাকার বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠান, বিপণিবিতান ও আবাসিক এলাকায় গণসংযোগ করেন। এ সময় বাহাউদ্দিন আহমেদ বাবুলের সঙ্গে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, নুরুল ইসলাম নুরু, আবুল খায়ের, আশেকুল আমিন, আব্দুস সাত্তার, নুরুল ইসলাম মিন্টু, আক্তারুজ্জামান মাসুম, সোহেল খন্দকার প্রমুখ।

জাতীয় পার্টি থেকে ২ জনকে অব্যাহতি ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এমপি দলীয় গঠনতন্ত্রের ৩৯ ধারার প্রদত্ত ক্ষমতাবলে দলের ভাইস-চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক মোস্তাকুর রহমান মোস্তাককে পার্টিও প্রাথমিক সদস্য পদসহ সকল পদ ও দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করেছেন। এরশাদের সাবেক বিশেষ উপদেষ্টা ও উত্তর সিটি করপোরেশনে মেয়র প্রার্থী ববি হাজ্জাজের পক্ষে প্রচার চলানোর অপরাধে তাদের দু’জনের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিলেন এরশাদ। দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে মেয়র প্রার্থী হওয়ায় এর আগে ববি হাজ্জাজকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়।

প্রকাশিত : ৯ এপ্রিল ২০১৫

০৯/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: