মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

খালেদা জিয়া ছাড়া দেশে কোন জঙ্গী নেই ॥ নাসিম

প্রকাশিত : ৫ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগে উত্তরবঙ্গে জঙ্গী ছিল বাংলাভাই। এখন বাংলাভাই নেই, আছে খালেদা জিয়া। খালেদা জিয়াকে দেশের একমাত্র জঙ্গী উল্লেখ করে তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচন না হলে দেশে সামরিক শাসন জারি হতো। জামায়াতকে সঙ্গে নিয়ে বিএনপি পেট্রোলবোমা মেরে দুশ’ মানুষকে হত্যা করেছে। বিএনপি-জামায়াত মধ্যবর্তী নির্বাচন চাইছে, কিন্তু ২০১৯ সালের একদিন আগেও নির্বাচন হবে না। ২০১৯ সালের নির্বাচনে মাঠে নামার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেখা যাবে তখন কে কত খেলতে পারে। স্বাস্থ্যমন্ত্রী শনিবার বিকেলে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা ১৪ দল আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ফজলে হোসেন বাদশা এমপি, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ এমপি, মীর মোস্তাক আহমেদ রবি এমপি, স ম জগলুল হায়দার এমপি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রিফাত আমিন, নজরুল ইসলাম প্রমুখ।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সারাদেশে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। দেশে-বিদেশে বাংলাদেশের স্বাস্থ্য, শিক্ষা, দারিদ্র্য বিমোচনের ভূমিকায় সরকারের নেয়া নানা উদ্যোগের ভূয়সী প্রশংসা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের চিকিৎসা খাতের উন্নয়নের জন্য সাতক্ষীরায় মেডিক্যাল কলেজ ও হাসপাতাল প্রতিষ্ঠা করেছেন। যার সুফল এ অঞ্চলের মানুষ ভোগ করবে। সন্ত্রাস ও জঙ্গী দমনে তিনি বিএনপি-জামায়াতের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

স্বাস্থ্যমন্ত্রী এর আগে শনিবার দুপুরে নবনির্মিত সাতক্ষীরা মেডিক্যাল কলেজের ২৫০ শয্যা হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। সাতক্ষীরা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ কাজী হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডাঃ দীন মোহাম্মদ, বিএমএ ও স্বাচিপের সাধারণ সম্পাদক ডাঃ ইকবাল আর্সানাল, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল আহমেদুল কবীর, পিএসসি, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও সাতক্ষীরা মেডিক্যাল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ডাঃ এসজেড আতিক ও স্থানীয় সংসদ সদস্যবৃন্দ বক্তব্য রাখেন।

স্বাস্থ্যমন্ত্রী সাতক্ষীরা মেডিক্যাল কলেজে প্রয়োজনীয় পদ সৃষ্টি ও শূন্যপদ পূরণে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালককে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। তিনি কলেজের জন্য একটি পরিবহন বাস ও একটি এ্যাম্বুলেন্স এবং অভ্যন্তরীণ বিভিন্ন উন্নয়ন কর্মকা-ের জন্য দুই কোটি টাকা বরাদ্দের ঘোষণা দেন।

প্রকাশিত : ৫ এপ্রিল ২০১৫

০৫/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: