মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বুড়িগঙ্গায় ট্রলার ডুবি আরও তিনজনের লাশ উদ্ধার

প্রকাশিত : ৪ এপ্রিল ২০১৫, ০১:২৬ এ. এম.

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ বুড়িগঙ্গা নদীতে ট্রলার ডুবির ঘটনায় আরও তিনজনের লাশ উদ্ধার হয়েছে। শুক্রবার সকালে এবং বিকেলে লাশগুলো উদ্ধার করা হয়। সকাল সাড়ে ১১টায় জামিলা খাতুন (৫৫) নামে এক বৃদ্ধার এবং বিকেলে রাসেল (১৯) ও আলমগীর (৩০) নামে দুই যুবকের লাশ উদ্ধার করা হয়। তিনজনের বাড়িই ঢাকার লালবাগে। এ নিয়ে ট্রলার ডুবির ঘটনায় মোট ১১ জনের লাশ উদ্ধার হলো। এখনও ৩ জন নিখোঁজ রয়েছে বলে তাদের স্বজনরা দাবি করেছেন। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্স নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক মমতাজ উদ্দিন বলেন, উদ্ধার কাজ অব্যাহত রয়েছে। একজন যাত্রী নিখোঁজ থাকা পর্যন্ত উদ্ধার অভিযান চলবে।

শুক্রবার সকাল থেকেই নিখোঁজ যাত্রীদের সন্ধানে তাদের স্বজনরা ফতুল্লার আলীগঞ্জ খেলার মাঠে স্বজনদের লাশের জন্য ছুটে আসে। অনেকে আবার নিজেরাই নৌকা বা ট্রলার নিয়ে লাশের খোঁজে ঘটনাস্থলের আশপাশের এলাকা চষে বেড়িয়েছেন। নিখোঁজদের মধ্যে রয়েছেন সামাদ মিয়া (২৫), কাজল (২৫) ও জালাল (৫৫)।

গত বৃহস্পতিবার দুপুরে বুড়িগঙ্গা নদীর কেরানীগঞ্জের পানগাঁও এলাকায় অবস্থিত কনটেনার পোর্টের অদূরে বালুবাহী এমভি সাথীবুল বাশার-২ নামে একটি বাল্কহেডের ধাক্কায় শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি ডুবে যায়। মতলবের লেংটা মেলা থেকে বৃহস্পতিবার একটি ট্রলারযোগে তারা ঢাকার সদরঘাটের দিকে আসছিল।

প্রকাশিত : ৪ এপ্রিল ২০১৫, ০১:২৬ এ. এম.

০৪/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: