মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বিশ্বের যেকোন দেশ থেকে ব্র্যাক ব্যাংকের এ্যাকাউন্টে টাকা জমা দেয়া যাবে

প্রকাশিত : ১ এপ্রিল ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ বিশ্বের যেকোন দেশ থেকে ব্র্যাক ব্যাংকের যেকোন এ্যাকাউন্টে টাকা জমা দিতে পারবেন আন্তর্জাতিক অর্থ প্রেরণকারী কোম্পানি ট্রান্সফাস্টের মাধ্যমে। দেশে তাৎক্ষণিক এই ব্যাংক ডিপোজিট সেবা চালু করেছে ট্রান্সফাস্ট ও ব্র্যাক ব্যাংক। এ সেবার আওতায় ট্রান্সফাস্ট গ্রাহকরা অনলাইন, মোবাইল ফোন কিংবা বিশ্বের যেকোন স্থানীয় এজেন্টের মাধ্যমে বাংলাদেশে তার পরিবার ও স্বজনের কাছে টাকা পাঠাতে পারবেন। টাকা প্রেরণের কয়েক মিনিটের মধ্যে ওই টাকা সরাসরি নিজের ব্যাংক এ্যাকাউন্টে জমা প্রদান, ব্র্যাক ব্যাংকের সকল বুথ অথবা সুবিধামতো যেকোন এজেন্টের মাধ্যমে তুলে নিতে পারবেন। আন্তর্জাতিক অর্থ প্রেরণ কোম্পানি এলএলসি এবং ব্র্যাক ব্যাংক লিমিটেডের মধ্যে সম্প্রতি এক সমঝোতা স্বাক্ষরের মাধ্যমে দেশে এই সেবা প্রথমবারের মতো চালু হলো।

মঙ্গলবার সকালে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে প্রবাসীদের দেশে টাকা পাঠানোর এ সুবিধার কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে ট্রান্সফাস্ট নির্বাহী সামিশ কুমার বলেন, উন্নত প্রযুক্তির মাধ্যমে গ্রাহক সেবা প্রদানের ক্ষেত্রে বাংলাদেশের নেতৃস্থানীয় ব্র্যাক ব্যাংক এক পথিকৃৎ। আমাদের গ্রাহকদের জন্য সেখানে নিরাপদে এবং তাৎক্ষণিকভাবে টাকা জমা প্রদানের সুযোগ করে দিতে পেরে আমরা আনন্দিত। গ্রাহকের জন্য এটি হবে একটি বাড়তি সুবিধা।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান বলেন, তাৎক্ষণিক ব্যাংক ডিপোজিট সেবা প্রদানে বাংলাদেশের প্রথম ব্যাংক হিসেবে ট্রান্সফাস্টের সাথে অংশীদারি হতে পেরে আমরা আনন্দিত। বিদেশে বাংলাদেশী কমিউনিটির জন্য উন্নত সেবা ও সুবিধা প্রদানে ট্রান্সফাস্টের আন্তরিক প্রয়াস এবং বাংলাদেশে তাদের পরিবার ও স্বজনের জন্য উন্নত সেবা প্রদান আমাদের লক্ষ্য।

তিনি আরও বলেন, তাৎক্ষণিক টাকা জমাদান সুবিধার কারণে টাকা চলে যাচ্ছে বেনিফিসিয়ারির এ্যাকাউন্টে। একে বলা চলে প্রযুক্তি আর অংশীদারিত্বের সমন্বয়ে বাংলাদেশে রেমিটেন্স প্রবাহ ক্রমাগত বৃদ্ধির একটি লক্ষ্যে ব্র্যাক ব্যাংকের একটি অগ্রণী পদক্ষেপ।

প্রকাশিত : ১ এপ্রিল ২০১৫

০১/০৪/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: