হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশিত : ৩০ মার্চ ২০১৫
  • ঈশ্বরদীর মাধপুরের ১৭ মুক্তিযোদ্ধা স্মরণ সভা

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ রবিবার সকালে মাধবপুর মুক্তিযুদ্ধের ঐতিহাসিক বটতলায় মুক্তিযুদ্ধে শহীদ ১৭ মুক্তিযোদ্ধার স্মৃতিচারণমূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্মৃতিচারণ বাস্তবায়ন কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্য দেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি। লাবু সরদারের সভাপতিত্বে এসময় মোশাররফ হোসেন, নূরুজ্জামান বিশ্বাস, আবদুর রাজ্জাক, আঃ বাতেন, আনিসুন্নবী বিশ্বাস, আঃ লতিফ শেলী, আতাউর রহমান, রশীদ উল্লাহ, গোলাম মোস্তফা চান্না ও রবিউল আলম সেন্টু বক্তব্য দেন।

নাটোরের ‘ময়না

দিবস’ আজ

সংবাদদাতা, নাটোর থেকে জানান, ৩০ মার্চ নাটোরের লালপুর উপজেলার ‘ময়না যুদ্ধ’ দিবস। ১৯৭১ সালের এই দিনে উপজেলার ময়না গ্রামে পাকিস্তানী হানাদার বাহিনীর সঙ্গে লালপুর উপজেলার মুক্তি পাগল জনতা, ইপিয়ার ও আনসার বাহিনীর সম্মুখ যুদ্ধ হয়। এ যুদ্ধে পাকিস্তানী হানাদার বাহিনীর ২৫ রেজিমেন্টের সেনাদের সব ক’জন নিহত হয় এবং কমান্ডার মেজর জেনারেল আসলাম হোসেন খান ওরফে রাজা খান জনতার হাতে ধরা পড়ে। পরের দিন ৩১ মার্চ লালপুর শ্রীসুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তাকে গুলি করে হত্যা করা হয়।

মুন্সীগঞ্জে পুলিশের

ছদ্মবেশে

ছিনতাই

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ লৌহজংয়ে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। রবিবার ভোর ৬টার দিকে দুই জেলের কাছে থেকে ৮ হাজার টাকা ও তিনটি মোবাইল সেট ছিনিয়ে নেয় এ দুই ছিনতাইকারী।

মুন্সীগঞ্জে আলুতে

আগুন

লৌহজংয়ে এক ইউপি সদস্যের জমিতে স্তূপ করা এক হাজার মণ আলুতে দুর্বৃত্তদের আগুন দেয়ার অভিযোগ পাওয়া গেছে। রবিবার ভোরে উপজেলার কলমা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মোঃ মোবারকের জমিতে পৃথক ৩ টি স্তূপে রাখা আলুতে কে বা কারা এ আগুন দেয়।

সিলেটে গ্যাস

সিলিন্ডার

বিস্ফোরণে

আহত দুই

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ সিলেট নগরীর লালদিঘীরপাড়স্থ সিটি কর্পোরেশনের নতুন মার্কেটে রবিবার দুপুর সাড়ে ১২টায় লাইট গ্যাস স্টোর (এলপি গ্যাস বিক্রির) নামের এক দোকানে সিলিন্ডার বিস্ফোরণে ২ জন আহত হয়েছেন। এর মধ্যে মার্কেটের ব্যবসায়ী পারভেজ আহমদকে (২৮) গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুরে অসহায় নারীর মধ্যে সাড়ে ১৩ কোটি টাকা বিতরণ

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের ১০২টি ইউনিয়নে ২৮ হাজার ৩১৫ জন বিধবা, স্বামী পরিত্যক্তা ও দুস্থ মহিলাকে মাসে ৪০০ টাকা করে বছরে ১৩ কোটি ৫৯ লক্ষ ১২ হাজার টাকা ভাতা প্রদান করা হয়।

দিনাজপুর সমাজ সেবা অধিদফতরের উপ-পরিচালক স্টেফেন মুর্মু জানান, চলতি বছর জেলায় ২৮ হাজার ৩১৫ জন বিধবা, স্বামী পরিত্যক্তা ও দুস্থ মহিলাকে ৪০০ টাকা করে মাসিক ভাতা প্রদান করা হচ্ছে। চলতি বছর গত ৯ মাসে ভাতা তাদের ব্যাংক হিসাব নম্বরে প্রদান করা হয়েছে।

এই খাতে প্রতি মাসে ব্যয় হয় এক কোটি ১৩ লক্ষ ২৬ হাজার টাকা। বছরে ব্যয় হয় ১৩ কোটি ৫৯ লক্ষ ১২ হাজার টাকা। গত বছর জেলায় ৩০০ টাকা হারে একই পরিমাণ বয়স্ক মহিলাদের ভাতা প্রদান করা হয়েছে। এই খাতে গত বছর ব্যয় হয়েছিল ১০ কোটি ১৯ লক্ষ ৩৪ হাজার টাকা। গত বছরের তুলনায় চলতি বছর ১০০ টাকা করে মাসিক ভাতা বেড়ে যাওয়ায় ব্যয় বেড়ে গেছে ৩ কোটি ৩৯ লক্ষ ৭৮ হাজার টাকা।

জাতীয় বিশ্ববিদ্যালয়

প্রথমবর্ষ স্নাতক (সম্মান) ভর্তির ২য় রিলিজ স্লিপের আবেদন ৩১ মার্চ থেকে

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৯ মার্চ ॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্র্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তির ২য় রিলিজ স্লিপের আবেদন আগামী ৩১ মার্চ থেকে শুরু হয়ে ৭ এপ্রিল পর্যন্ত চলবে। যে সব শিক্ষার্থী ১ম রিলিজ সিøপে আবেদন করেছে কিন্তু মেধা তালিকায় স্থান পায়নি কিংবা স্থান পেয়েও ভর্তি হয়নি সে সকল শিক্ষার্থীও ২য় রিলিজ স্লিপের জন্য আবেদন করতে পারবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (িি.িহঁ.বফঁ.নফ/ ধফসরংংরড়হং) এবং (.হঁ.বফঁ.নফ) থেকে জানা যাবে।

২য় বর্ষ অনার্স পরীক্ষার সময়সূচী

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৩ সালের ২য় বর্ষ অনার্স পরীক্ষার সময়সূচী ঘোষণা করা হয়েছে। এ পরীক্ষা আগামী ২২ এপ্রিল থেকে শুরু হয়ে ২৭ মে পর্যন্ত চলবে। পরীক্ষার বিস্তারিত সময়সূচী জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (িি.িহঁ.বফঁ.নফ/ ধফসরংংরড়হং) এবং (ধফসরংংরড়হং.হঁ.বফঁ.নফ) থেকে পাওয়া যাবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ ফয়জুল করিম রবিবার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

চরাঞ্চলে বিদ্যুতায়ন

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৯ মার্চ ॥ জেলার পাকুন্দিয়া উপজেলার চরতেরটেকিয়া চরাঞ্চলের মানুষ পেলেন বিদ্যুত সুবিধা। এতে প্রায় ৩ কিলোমিটারের আওতায় নির্মিততব্য ২০৭টি আবাসিক ও বাণিজ্যিক পল্লী বিদ্যুতায়নের সংযোগ প্রদান করা হয়েছে। রবিবার সকালে স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট সোহরাবউদ্দিন প্রধান অতিথি হিসেবে বিদ্যুত লাইনের শুভ উদ্বোধন করেন। স্থানীয় স্কুল মাঠে মোহাম্মদ মোশারফ হোসেন খান, সাদেকুর রহমান, মনির উদ্দিন মজুমদার প্রমুখ বক্তৃতা করেন।

মুক্তিযোদ্ধাদের সম্মানে মেজবান

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ২৯ মার্চ ॥ ৪৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রবিবার সকালে নরসিংদী পুলিশ লাইন্সে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে আলোচনা সভা ও মেজবান অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশ আয়োজিত এ আলোচনা সভায় পানি সম্পদ প্রতিমন্ত্রী লেঃ কর্নেল (অব) মোঃ নজরুল ইসলাম হিরু বীরপ্রতীক এমপি প্রধান অতিথি ছিলেন। আলোচনা সভায় বক্তব্য রাখেন নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি, সিরাজুল ইসলাম মোল্লা এমপি, রহিমা বেগম এমপি প্রমুখ।

দৌলতপুর সীমান্তে বিএসএফের হাতে বাংলাদেশী

আটক

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, ২৯ মার্চ ॥ কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিএসএফের হাতে জামরুল ইসলাম নামে এক বাংলাদেশী নাগরিক আটক হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের মোহাম্মদপুর সীমান্ত এলাকায় তাকে আটক করা হয়।

বিজিবি সূত্র জানায়, উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের জানু ম-লের ছেলে জামরুল ইসলাম ভারতের কেরালা রাজ্যে যাওয়ার উদ্দেশে ১৫৭/১-এস সীমান্ত পিলার সংলগ্ন মোহাম্মদপুর সীমান্ত দিয়ে ভারত ভূখ-ে প্রবেশ করে। এসময় ভারতের নদীয়া জেলার হোগলবাড়িয়া থানার বাউশমারী বিএসএফ ক্যাম্পের টহলদল তাকে আটক করে ক্যাম্পে নেয়। খবর পেয়ে চিলমারী বিজিবি কোম্পানির অধিনায়ক সুবেদার রাকিব বিএসএফের হাতে আটক বাংলাদেশীকে ফেরত চেয়ে পত্র দেয়। পতাকা বৈঠক শেষে আটক বাংলাদেশী নাগরিককে ভারতের হোগলবাড়িয়া থানা পুলিশে সোপর্দ করার কথা জানায় বিএসএফ।

কলাপাড়ায় কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত ॥ দুই বখাটের

জরিমানা

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৯ মার্চ ॥ কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় মহিপুরের দুই বখাটে হেলাল ও শহিদুলকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমাণ আদালত দশ হাজার টাকা জরিমানা করেছে। রবিবার দুপুরে এ অর্থদ- দেয়া হয়। উভয়কে একইদিন সকালে পুলিশ গ্রেফতার করে। বখাটে শহিদুলের উপদ্রবে বাড়ির কাছের মুক্তিযোদ্ধা মেমোরিয়াল কলেজে পড়তে না পেরে এক শিক্ষার্থী ১৭ কিলোমিটার দূরে কলাপাড়া মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজে ভর্তি হয়েছে। এখানেও সে নিরাপদে চলাফেরা করতে পারছে না। কলাপাড়া থানার ওসি মোহাঃ আজিজুর রহমান জানান, ওই ছাত্রীকে দীর্ঘদিন হেলাল ও শহিদুল উত্ত্যক্ত করত এবং সম্ভ্রমহানির হুমকি দিয়ে আসছিল।

শেরপুরে চারদিনেও

উদ্ধার হয়নি

লুণ্ঠিত চাল

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ২৯ মার্চ ॥ শেরপুরে অটোরাইস মিলে নৈশ প্রহরীকে বেঁধে প্রায় পৌনে ১৪ লাখ টাকার চাল লুটের ৪ দিন পরও শনাক্ত হয়নি লুটেরা, উদ্ধার হয়নি লুণ্ঠিত চাল। এ নিয়ে চালকল মালিক ও ব্যবসায়ীদের মাঝে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

জানা যায়, বৃহস্পতিবার গভীর রাতে শেরপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি, জেলা চালকল মালিক সমিতির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রওশনের মালিকানাধীন দিঘারপাড়স্থ যমুনা অটোরাইস মিলে হানা দেয় ১০/১২ জনের একদল লুটেরা। তারা প্রথমে মিলের প্রধান ফটকের সামনে ট্র্র্রাক রেখে গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে ওই মিলের নৈশ প্রহরীকে মুখ ও হাত-পা বেঁধে রেখে চাল গুদামের তালা ভেঙ্গে ২শ’ ১৬ বস্তা চাল ট্রাকে তুলে নেয়। পরে লুটেরা দল সদর উপজেলার বাজিতখিলা বাজারে ইদ্রিসের মিলে হানা দিয়ে একই কায়দায় ৬০ বস্তা চাল ট্রাকে উঠিয়ে কেটে পড়ে। এছাড়া তারা দিঘারপাড় এলাকায় আরও দু’টি মিলের তালা ভাঙ্গার চেষ্টা করে ব্যর্থ হয়। শুক্রবার সকালে ঘটনা জানাজানি হলে পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ন্যাশনাল সার্ভিস কর্মসূচী

শেরপুরে ১৮১৬ বেকার কর্মসংস্থানের প্রথম ধাপ শুরু

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ২৯ মার্চ ॥ ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর আওতায় শেরপুর সদর উপজেলায় ১ হাজার ৮শ’ ১৬ বেকার যুবক-যুবতীর কর্মসংস্থানের প্রথম ধাপ শুরু হয়েছে। রবিবার সকালে ওই কর্মসূচীর আওতায় উপজেলা মাস্টার ট্রেনারদের দু’দিনব্যাপী ওরিয়েন্টেশন কোর্স শুরু হয়েছে। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যায় যুব উন্নয়ন অধিদফতর আয়োজিত ওই ওরিয়েন্টেশন কোর্সের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন।

মির্জাপুরে দিনদুপুরে

গুলি করে অর্ধ

কোটি টাকা

ছিনতাই

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, ২৯ মার্চ ॥ মির্জাপুরে প্রকাশ্য দিবালোকে গুলি করে ও ককটেল ফাটিয়ে ৫০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার সকাল সোয়া ১০টার দিকে ব্যাংকে টাকা জমা দেয়ার সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই শিল্পাঞ্চল এলাকার ক্যাডেট কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

জান গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার সোহাগপাড়া এলাকায় অবস্থিত জুঁই-জুথী ফিলিং স্টেশনের মালিক হাজী হুমায়ূন কবীরের ৫০ লাখ টাকা তার সমন্ধী (স্ত্রীর বড় ভাই) আফসার মল্লিককে দিয়ে তার প্রাইভেটকারে অগ্রণী ব্যাংক ক্যাডেট কলেজ শাখায় জমা দেয়ার জন্য পাঠান। প্রাইভেটকারটি মহাসড়কের ক্যাডেট কলেজের বাস স্টেশন এলাকায় পৌঁছালে তিনটি মোটরসাইকেল যোগে ৬ দুর্বৃত্ত প্রাইভেটকারটির গতিরোধ করে। পরে দুর্বৃত্তরা ফাঁকা গুলি এবং ককটেল ফাটিয়ে প্রাইভেটকারে থাকা ব্যাগ ভর্তি টাকা নিয়ে ঢাকার দিকে চম্পট দেয়।

পার্বতীপুরে মাদক বিরোধী মিছিল সমাবেশ

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর, ২৯ মার্চ ॥ প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রীর নেতৃত্বে পার্বতীপুর শহরে রবিবার সকাল ১০টায় মাদকবিরোধী প্রচারাভিযান ও মিছিল বের হয়। উপজেলার সব কলেজ, উচ্চ বিদ্যালয়, মাদ্রাসা, প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-শিক্ষক, আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল, প্রশাসনসহ শহরের সুুুধীজন মিলে কয়েক হাজার লোক এই প্রচারাভিযান মিছিলে যোগ দেয়। ছাত্রছাত্রীরা বহন করেÑ ‘আসুন মাদকমুক্ত সমাজ গড়ি’, ‘নেশাকে না বলুন-শিক্ষাকে হ্যাঁ বলুন’Ñ এ ধরনের শত শত ফেস্টুন ও প্ল্যাকার্ড। স্থানীয় জ্ঞানাঙ্কুর উচ্চ বিদ্যালয় থেকে শুরু হয়ে মিছিলটি শহরের প্রধান প্রধান রাস্তা ও অলিগলি ঘুরে শহীদ মিনারে এসে শেষ হয়। মন্ত্রী এখানে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন জীবন ধ্বংসকারী মাদকের ছোবল থেকে এই সমাজের যুবসমাজ তথা প্রজন্মকে রক্ষা করতে হবে। মাদক ব্যবসায়ী, বহনকারী ও সেবনকারীকে চিহ্নিত করে তাদের এই পথ থেকে সরে আসতে প্রথমে সতর্ক ও চাপ সৃষ্টি করা হবে।

প্রতিবন্ধী সন্তান প্রসব ॥ স্ত্রী-সন্তান ফেলে স্বামীর পলায়ন

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ২৯ মার্চ ॥ সদর উপজেলার পোনবালিয়া ইউনিয়নের ভাওতিতা গ্রামের অসহায় গৃহবধূ রুমানা বেগম ঝালকাঠি থানায় প্রতিকার চাইতে এসেছে। রবিবার সে তার স্বামী লিটন হাওলাদারের বিরুদ্ধে অভিযোগ দিয়েছে।

প্রতিবন্ধী সন্তান জন্ম দেয়ার দায়ে স্বামী লিটন হাওলাদার ২ মাস ধরে রুমানাসহ শিশু সন্তানকে ফেলে রেখে চলে গেছে। ২০১৪ সালে লিটন হাওলাদার স্ত্রীকে ফেলে রেখে চলে যাওয়ার পর রুমানা বেগম ম্যাজিস্ট্রেট আদালতে নালিশী অভিযোগ দায়ের করলে স্বামী লিটন হাওলাদার তাকে বুঝিয়েশুনিয়ে মামলা তুলে নিয়ে সংসারে নিয়ে যায়। কিছুদিন থাকার পরে পুনরায় দুই মাস আগে সন্তানসহ স্ত্রীকে ফেলে রেখে চলে গেছে।

ডিজিটাল মেলা

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৯ মার্চ ॥ কলাপাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে। রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালেব তালুকদার। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেনসহ সরকারী-বেসরকারী ও এনজিও কর্মকর্তাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী উপস্থিত ছিলেন। ডিজিটাল উদ্ভাবনী মেলায় আটটি স্টলে বিভিন্ন প্রযুক্তি বিষয়ে আগত দর্শণার্থীদের ধারণা দেয়া হচ্ছে।

চলচ্চিত্র উৎসব

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ জেলায় জমে উঠেছে ডিজিটাল, বিজ্ঞান ও বইমেলা এবং চলচ্চিত্র উৎসব। এই বর্ণিল উৎসব সাড়া জাগিয়েছে শিশু-কিশোর-তরুণ প্রাণে। ঢল নেমেছে শিক্ষার্থীদের। জেলা প্রশাসন শিক্ষার্থীদের মধ্যে জ্ঞানতৃষ্ণা ও সৃজনশীলতা জাগাতে নিয়েছে এ ব্যতিক্রমী ও প্রশংসনীয় উদ্যোগ। শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে ওই উৎসবের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কামাল আবদুল নাসের চৌধুরী।

যশোরের চৌগাছায়

মাইচয়েজ মাইওয়ানের

শোরুম

গত শুক্রবার বেলা ১১টায় ধনী প্লাজা, যশোর বাসস্ট্যান্ড, চৌগাছা, যশোরে মাইচয়েজ মাইওয়ান ব্র্যান্ডের নতুন শো-রুমের উদ্বোধন করা হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন চৌগাছা উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, বিশেষ অতিথি হিসাবে ইউএনও সুষমা সুলতানা, চৌগাছা, সেলিম রেজা আউলিয়ার, মেয়র পৌরসভা, শহীদুল ইসলাম. অফিসার ইনচার্জ, চৌগাছা থানা; প্রধান আলোচক ছিলেন ডক্টর গোলাম মোস্তফা, হেড অব শো-রুম ডিভিশন, সালেহ আহমেদ সুমন, ভাইস ন্যাশনাল সেলস্ ম্যানেজার শো-রুম ডিভিশন।Ñবিজ্ঞপ্তি

প্রকাশিত : ৩০ মার্চ ২০১৫

৩০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: