আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজধানীতে গৃহবধূসহ দুই জন আত্মহত্যা

প্রকাশিত : ২৩ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে এক গৃহবধূসহ দুজন আত্মহত্যা করেছে। এদিকে আবারও মতিঝিলের এজিবি কলোনির একটি ডাস্টবিন থেকে ফুটফুটে এক নবজাতকের লাশ উদ্ধার হয়েছে। অন্যদিকে সায়েদাবাদ ওয়াসা কলোনিতে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। রবিবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, রবিবার দুপুরে মিরপুর ১ নম্বর সেকশনের মধ্য পাইকপাড়া এলাকা ৯৭/১ নম্বর বাড়ির ভাড়াটিয়া সুমি আক্তার (১৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ওই বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। মিরপুর থানার উপ-পরিদর্শক মোক্তারুজ্জামান নিহতের স্বামী সুজন মিয়ার বরাত দিয়ে জানান, সকালে স্বামী সুজন মিয়ার সঙ্গে সুমি আক্তারের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী ঘর থেকে বের হয়ে যান। দুপুরে বাসায় ফিরে ঘরের দরজা না খোলায় সুজন জানালা দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় স্ত্রী সুমি আক্তারকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে সুমির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত সুমি আক্তারের শ্বশুরবাড়ি কিশোরগঞ্জের চরমাইরা গ্রামে।

সকালে তুরাগ বাউনিয়া পূর্বপাড়া এলাকার এ ব্লকের ৩২ নম্বর বাসার ভাড়াটিয়া মাহবুবুল আলম আরজু (২৯) নামে এক যুবক ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়। নিহত আরজুর বাবার কাজী খয়েজ আহমদ। তিনি একটি বেসরকারী ফার্মে চাকরি করতেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন, তা জানাতে পারেনি নিহতের পরিবার।

নবজাতকের লাশ উদ্ধার ॥ রবিবার সকাল দশটার দিকে মতিঝিলের এজিবি কলোনির একটি ডাস্টবিন থেকে ফুটফুটে এক নবজাতকের লাশ উদ্ধার করে ঢামেক মর্গে পাঠায়। মতিঝিল ওসি জানান, ডাস্টবিনে নবজাতকের লাশ পড়ে থাকতে দেখে পরিছন্নকর্মীরা পুলিশকে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে দাফনের জন্য আঞ্জুমান মফিদুল ইসলামে হস্তান্তর করেছে পুলিশ।

আগুন ॥ বেলা তিনটার দিকে সায়েদাবাদ ওয়াসা কলোনিতে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস সূত্র জানায়, চুলার আগুন থেকে এর সূত্রপাত। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস সদর দফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন জানান, আগুনে প্রায় ৫০ হাজার টাকার সম্পদের ক্ষতি হয়েছে।

প্রকাশিত : ২৩ মার্চ ২০১৫

২৩/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: