আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদা জিয়ার সঙ্গে ঢাকা বারের নবনির্বাচিত নেতাদের সাক্ষাত

প্রকাশিত : ১৬ মার্চ ২০১৫, ০১:২৮ এ. এম.

স্টাফ রিপোর্টার ॥ ‘নিখোঁজ’ বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমেদের দ্রুত সন্ধান দিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি অনুরোধ জানিয়েছেন দলের চেয়ারপার্সন খালেদা জিয়া। রবিবার সন্ধ্যায় ঢাকা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে তার সঙ্গে সাক্ষাত করতে গেলে তিনি এ অনুরোধ জানান।

সন্ধ্যা ৬টা ৫ মিনিটে খালেদা জিয়ার কার্যালয়ে প্রবেশ করেন আইনজীবী সমিতির সভাপতি মোঃ মাসুদ আহমেদ তালুকদার ও সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক ফারুকী। রাত সোয়া নয়টার দিকে বের হয়ে সাংবাদিকদের তারা বলেন, আগামী ৫ এপ্রিলের হাজিরাসহ বিএনপি চেয়ারপার্সনের বিভিন্ন মামলার বিষয়ে আলোচনা হয়েছে। সংগঠনের অন্য যেসব নেতা কারাগারে আছেন, তাদের জামিন নিয়েও আলোচনা হয়েছে। আগামী ৫ এপ্রিল খালেদা জিয়ার হাজিরার বিষয়ে জানতে চাইলে আইনজীবী সমিতির সভাপতি সাংবাদিকদের বলেন, এখনও অনেক সময় আছে। এ বিষয়ে যুক্তিসঙ্গত সিদ্ধান্ত সাংবাদিকদের মাধ্যমেই জানানো হবে।

আগামী দিনের জন্য খালেদা জিয়া কোন নির্দেশনা দিয়েছেন কি না জানতে চাইলে তিনি বলেন, নেতাকর্মীদের বিষয়ে খুবই উদ্বিগ্ন তিনি। বিশেষ করে সালাহউদ্দিনের বিষয়ে বেশি উদ্বিগ্ন তিনি। তাই তার সন্ধান দিতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে অনুরোধ করেছেন।

প্রকাশিত : ১৬ মার্চ ২০১৫, ০১:২৮ এ. এম.

১৬/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: