কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

তিতাসে ধর্ষণ মামলায় প্রেমিক শ্রীঘরে

প্রকাশিত : ১৫ মার্চ ২০১৫

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি, ১৪ মার্চ ॥ কুমিল্লার তিতাসে প্রেমিকাকে বিয়ে করতে অসম্মতি জানালে প্রেমিককে ধর্ষণ মামলা দিয়ে শ্রীঘরে পাঠায় প্রেমিকা। ঘটনাটি ঘটে শনিবার সকাল ১০টায় উপজেলার মজিদপুর গ্রামে। জানা যায়, মজিদপুর গ্রামের ওই প্রেমিকার সঙ্গে একই গ্রামের রুবেলের দীর্ঘদিন মন দেয়ানেয়া চলছিল। এরই সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার যৌনমিলনে বাধ্য করে। গত শুক্রবার রুবেলের পরিবার পার্শ্ববর্তী একটি গ্রামে রুবেলের বিয়ে ঠিক করে। এখবর শুনে তিতাস থানা পুলিশের নিকট একটি অভিযোগ দায়ের করলে পুলিশ রুবেলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। শুক্রবার সারাদিন থানায় ঘটনাটি মীমাংসা করার চেষ্টা করে ব্যর্থ হলে সকালে প্রেমিকা নিজেই নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করলে পুলিশ প্রেমিক রুবেলকে শ্রীঘরে পাঠায়। প্রেমিক রুবেল (২০) ওই গ্রামের মোঃ আবুল হোসেনের পুত্র।

মৌমাছির হুলে যশোরে শিক্ষকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে মৌমাছির কামড়ে এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। ওই শিক্ষকের নাম বাদশা মিয়া (৪০)। তার বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার খলসি গ্রামে। তিনি ওই গ্রামের মৃত হাবিবুর রহমানের পুত্র এবং উপজেলার ছাইবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে ছাইবাড়িয়া স্কুল চত্বরে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ছাইবাড়িয়া সরকারী প্রাইমারি স্কুলের টিনের ছাউনিতে মৌমাছির বড় একটি চাক ছিল। স্কুল ছুটির পর এলাকার কয়েক যুবক ওই মৌমাছির চাক ভেঙ্গে ফেলে। এ সময় স্কুলের সহকারী শিক্ষক বাদশা মিয়া সেখানে দাঁড়িয়ে ছিলেন। অনেকগুলো মৌমাছি এসে বাদশা মিয়ার শরীরে হুল ফুটায়। এতে তিনি অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে যশোর হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল ৫টার দিকে তার মৃত্যু হয়।

ঠাকুরগাঁওয়ে বিজিবি টাস্কফোর্সের অভিযানে আটক ৭

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১৪ মার্চ ॥ ঠাকুরগাঁও ৩০ বিজিবির টাস্কফোর্সের অভিযানে শনিবার রাণীশংকৈল ও হরিপুরে সাতজন আটক হয়েছে।

সকালে ৩০ বিজিবি’র পরিচালক লে. কর্নেল তুষার বিন ইউনুসের নেতৃত্বে পুলিশ ও ম্যাজিস্ট্রেট সমন্বয়ে টাস্কফোর্স এই অভিযান চালায়। অভিযানে অবৈধভাবে সীমান্ত পারের চেষ্টার সময় একজন ও চোরাকারবারে জড়িত ছয়জনকে আটক করা হয়। এছাড়া সীমান্তে চলাচলের সময় মোটরসাইকেলের বৈধ কাগজপত্র দেখাতে না পারায় দুই মোটরসাইকেল আরোহীকে মোবাইল কোর্টের মাধ্যমে এক হাজার টাকা করে জরিমানা করা হয়।

ব্যাটালিয়ন পরিচালক লে. কর্নেল তুষার বিন ইউনুস বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

অনিয়মের অভিযোগে সিলেটে কলেজ শিক্ষক অবরুদ্ধ

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ নানান অনিয়মের অভিযোগে অসন্তুষ্ট শিক্ষার্থীরা এক শিক্ষককে আধা ঘণ্টা অবরোধ করে রাখে। পরবর্তীতে কলেজ অধ্যক্ষ এগিয়ে গিয়ে তাকে মুক্ত করেন। নিয়মিত কলেজে না আসা, ক্লাস না নেয়া, বিভিন্ন প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পাঠদান নিয়ে ব্যস্ত থাকা ও শিক্ষার্থীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগে শনিবার সিলেট এমসি কলেজের মনোবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক সালেহ আহমদকে শিক্ষার্থীরা রুমে তালাবদ্ধ করে রাখে। দুপুর সোয়া ১২টা থেকে পৌনে ১টা পর্যন্ত অবরুদ্ধ থাকার পর কলেজের অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ গিয়ে তাকে মুক্ত করেন।

কুড়িগ্রামে মাদ্রাসায় তালা

স্টাফ রিপোর্টার কুড়িগ্রাম থেকে জানান, কুড়িগ্রামের উলিপুরে বাকরের হাট ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষের সীমাহীন দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও দীর্ঘদিন ধরে মাদ্রাসায় অনুপস্থিত থাকায় শিক্ষা কার্যক্রম ভেঙ্গে পড়েছে। শনিবার সকাল ১১টায় অধ্যক্ষের অপসারণ দাবি করে শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসী মিলে মাদ্রাসায় তালা ঝুলিয়ে দিয়েছে। ২০১০ সালে আব্দুর রাজ্জাক ওই মাদ্রাসায় অধ্যক্ষ পদে নিয়োগ পান। তিনি দায়িত্ব নিয়েই তৎকালীন সভাপতি ও উপাধ্যক্ষ আবুল কাশেমকে নিয়ে নানামুখী দুর্নীতিতে জড়িয়ে পড়েন। এসব অভিযোগের প্রেক্ষিতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হায়দার আলী মিঞা ১৮ ফেব্রুয়ারি প্রতিষ্ঠানটি সরেজমিন তদন্ত করে দুর্নীতির সত্যতা পেয়ে সংশ্লিষ্ট দফতরে একটি প্রতিবেদন দাখিল করেন।

প্রকাশিত : ১৫ মার্চ ২০১৫

১৫/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: