কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আমির খানের হাফ সেঞ্চুরি

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫
আমির খানের হাফ সেঞ্চুরি

সংস্কৃতি ডেস্ক ॥ বয়সের দিক দিয়ে আগামী ১৪ মার্চ হাফ সেঞ্চুরি করতে যাচ্ছেন বলিউড অভিনেতা ও পরিচালক আমির খান কোটা পঞ্চাশে পড়লে জন্মদিনটা ধুমধাম আয়োজনে উদযাপন করে সবাই। আর তারকা হলে তো কথাই নেই। আমির খানও যোগ দিচ্ছেন সেই দলে। সাদামাটা আর অনাড়ম্বর জীবনযাপনে অভ্যস্ত হলেও ৫০তম জন্মদিনটা ঠিকই রাজকীয়ভাবে কাটানোর পরিকল্পনা করেছেন বলিউডের এই সুপারস্টার।

জানা গেছে, লোনাভালার যাবান টুঙ্গি রোডে সাড়ে তিন হাজার একর জমির ওপর গড়ে ওঠা অবস্থিত হিলটন শিলিম এস্টেট রিট্রেট এ্যান্ড স্পা হোটেলে বিশাল অনুষ্ঠান আয়োজন করছেন তার স্ত্রী কিরণ রাও। অতিথিদের গোপনীয়তা ও প্রশান্তির কথা ভেবেই বেছে নেয়া হয়েছে হোটেলটি। এখানে আমিরকে শুভেচ্ছা জানাতে হাজির হবে অর্ধেক বলিউড। তাই সংবাদ মাধ্যমের জন্য কোন ব্যবস্থাই রাখতে চান না বিখ্যাত এই অভিনেতা-নির্মাতা।

একটি সূত্র জানিয়েছে, আমিরের ৫০তম জন্মদিনের অনুষ্ঠান হবে সপ্তাহব্যাপী। অতিথিরা আগামীকাল ১৩ মার্চ সন্ধ্যায় অথবা ১৪ মার্চ সকালে হাজির হবেন হোটেলে। গোটা দিন সুইমিং পুলে কাটাবেন বেশিরভাগ অতিথি। গরম জলেও করা যাবে স্নান। ফিটনেস চর্চারও সুযোগ থাকছে। নেয়া যাবে স্পা। সন্ধ্যায় সবাই জড়ো হবেন আমির ও কিরণ দম্পতির সামনে। তখন হোটেলের সামনের অংশে কাটা হবে কেক। অতিথিদের জন্য এক সপ্তাহের জন্য বরাদ্দ নেয়া শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষের বারান্দায় দাঁড়িয়ে দেখা যাবে নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য। রয়েছে আলাদা পুল, চমৎকার আসবাবপত্রে সাজানো ব্যালকনি ও চা-চত্বর। এরই মধ্যে অতিথিদের কাছে পৌঁছে গেছে আমন্ত্রণপত্র। পাশাপাশি কিরণ ব্যক্তিগতভাবে সবাইকে ফোনও করেছেন। তিনিই সব খুঁটিনাটি দিকগুলোর দেখভাল করছেন।

জানা গেছে, অতিথি তালিকায় আছেন বচ্চন পরিবার, সালমান খান এবং তার পরিবার, কঙ্গনা রনৌত, আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন, বিধু বিনোদ চোপড়া, করণ জোহর, রণবীর সিং, আদিত্য চোপড়া ও রানী মুখার্জি দম্পতি, গীতিকার প্রসূণ জোশি, আমির খানের ভাগ্নে ইমরান খান ও তার স্ত্রী অবন্তিকা।

আমির সাধারণত মুম্বাইয়ের বান্দ্রায় নিজের বাড়িতেই জন্মদিন উদযাপন করে থাকেন। প্রতিবারই অতিথিরা অনুষ্ঠানটি উপভোগ করেন। কিন্তু এবার হাফ সেঞ্চুরি উপলক্ষে আরও জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে মেতে থাকার সিদ্ধান্ত নিয়েছেন আমির ও কিরণ। এদিকে আমিরকে পঞ্চাশের ঘরে স্বাগত জানিয়েছেন অমিতাভ বচ্চন।

প্রকাশিত : ১২ মার্চ ২০১৫

১২/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: