মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বরিশালে পরকীয়ার বলি গৃহবধূ

প্রকাশিত : ১০ মার্চ ২০১৫

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ পরকীয়ার জের ধরে জেলার উজিরপুর উপজেলার ধামুরা গ্রামের তিন সন্তানের জননী এক গৃহবধূকে রবিবার রাতে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। সোমবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করেছে পুলিশ। জানা গেছে, ধামুরা গ্রামের সোহরাব হোসেন হাওলাদারের স্ত্রী তিন সন্তানের জননী রেশমা বেগমের (৩৫) সঙ্গে পার্শ্ববর্তী জেসমিন বেকারির মালিক সেন্টু মিয়ার দীর্ঘদিন থেকে পরকীয়া চলে আসছিলো। এ নিয়ে একাধিকবার সালিশও বসে। সোহরাব হোসেন অভিযোগ করেন, রবিবার গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে তার স্ত্রী রেশমা বেগম ঘরের বাইরে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পরেও তার কোন সন্ধান মেলেনি। সোমবার ভোরে জেসমিন বেকারির রান্নাঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় রেশমার লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়।

বাগেরহাটে আওয়ামী লীগ নেতার ওপর হামলা ॥ আটক পাঁচ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ শরণখোলায় মুখোশ পরিহিত ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তদের রাম দা’র কোপে এবং হাতুড়ি পেটায় ধানসাগর ইউপির প্যানেল চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শামীম মুন্সী গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। রবিবার রাত ১০টার দিকে উপজেলার আমড়াগাছিয়া বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ শামীম, ডালিম, মনির, আসাদ ও রহমান নামে ৫ জনকে আটক করেছে।

জানা গেছে, রাত ১০টার দিকে ধানসাগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শামীম মুন্সী আমড়াগাছিয়া বাজার থেকে সঙ্গী নিখিল বিশ্বাসকে নিয়ে বাড়ি ফিরছিলেন। বাজার সংলগ্ন বাগেরহাট-শরণখোলা সড়কের ব্রিজে আসামাত্র পূর্বে থেকে ওঁৎ পেতে থাকা ১০Ñ১২ জন দুর্বৃত্ত রড ও হাতুড়ি নিয়ে তার ওপর আক্রমণ করে।

সুনামগঞ্জের জাউয়া বাজারে ১৪৪ ধারা

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ৯ ফেব্রুয়ারি ॥ সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়া বাজারে দুই লন্ডন প্রবাসী একই সময়ে একই স্থানে মতবিনিময় সভা আহ্বান করায় সংঘর্ষ এড়াতে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। সোমবার সকালে ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুজিবুর রহমান এ আদেশ জারি করেন। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ১৪৪ ধারা বহাল থাকবে। পুলিশ সুপার হারুন অর রশিদ জানান, ছাতারকই গ্রামের লন্ডন প্রবাসী গয়াছ মিয়া স্থানীয় জাউয়া বাজারে সকাল ১০টায় মতবিনিময় সভার ডাক দেন। অপরদিকে একই সময়ে একই স্থানে উপজেলার পাইগাও গ্রামের আরেক লন্ডন প্রবাসী বিশিষ্ট মুষ্টিযোদ্ধা আলী জ্যাকো গ্রামবাসীকে নিয়ে জরুরী সভা আহ্বান করেন।

প্রকাশিত : ১০ মার্চ ২০১৫

১০/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: