মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাষ্ট্রদ্রোহ মামলায় মান্নার ১০ দিনের রিমান্ড

প্রকাশিত : ৭ মার্চ ২০১৫, ০৩:৪২ পি. এম.
 রাষ্ট্রদ্রোহ মামলায় মান্নার ১০ দিনের রিমান্ড

কোর্ট রিপোর্টার ॥ গুলশান থানায় দায়ের করা রাষ্ট্রদ্রোহ মামলায় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নার দশ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। এর আগে সরকার উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগে দায়ের করা অপর একটি মামলায় ১০ দিনের রিমান্ডে ছিলেন মান্না।

রিমান্ড শেষে শনিবার দুপুরে তাকে ঢাকার সিএমএম (চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট) আদালতে হাজির করা হয় তাকে। এ সময় মান্নাকে রাষ্ট্রদ্রোহ মামলায় গ্রেফতার দেখিয়ে তার বিরুদ্ধে পুনরায় দশদিনের রিমান্ডের আবেদন জানায় গুলশান থানা পুলিশ। দুপুর তিনটায় অনুষ্ঠিত রিমান্ড শুনানিতে এ আবেদন মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল হক।

সরকার উৎখাতের ষড়যন্ত্রের অভিযোগে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না এবং বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থানরত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার বিরুদ্ধে এ রাষ্ট্রদ্রোহ মামলা করা হয়। গত ৫ মার্চ সন্ধ্যায় গুলশান থানার অপারেশন অফিসার উপ-পরিদর্শক (এসআই) এসআই শেখ সোহেল রানা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এর আগে মান্না-খোকার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অনুমতি চায় পুলিশ। ৪ মার্চ অনুমোদনের পরদিন মামলাটি দায়ের করা হয়।

প্রকাশিত : ৭ মার্চ ২০১৫, ০৩:৪২ পি. এম.

০৭/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: