হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

‍বগুড়া ও নাটোরে দুই যুবলীগ নেতাকর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত : ৬ মার্চ ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ বৃহস্পতিবার রাতে বগুড়ায় এক যুবলীগ কর্মী এবং নাটোরে যুবলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস থেকে জানান, বৃহস্পতিবার রাতে বগুড়ার সাবগ্রাম এলাকায় মনিরুজ্জামান মানিক (৩০) নামে এক যুবলীগ কর্মী খুন হয়েছে। বগুড়া জেলা যুবলীগের পক্ষ থেকে বলা হয়েছে, যুবদল ও বিএনপির সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে তাকে খুন করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত সাড়ে ৮টার দিকে মানিক সাবগ্রাম হাটের সামনে দিয়ে যাওয়ার পথে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। হামলাকারীরা তাকে ধারলো অস্ত্র দিয়ে নৃশংসভাবে কোপায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে এই হত্যাকা-ের সময় রাফিউল ইসলাম রাব্বী নামে অপর এক যুবক গুরুতর আহত হয়। তবে তার দলীয় পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। বগুড়া জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক শুভাশীষ পোদ্দার লিটন ও আমিনুল ইসলাম ডাবলু জানিয়েছেন, বিএনপি ও যুবদলের সন্ত্রাসীরা সাবেক ছাত্রলীগ নেতা যুবলীগ কর্মী মানিককে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তবে হত্যাকা-ের কারণ সম্পর্কে বগুড়ার পুলিশ সুপার মোজাম্মেল হক জানিয়েছেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। এলাকার আধিপত্য বিস্তার নিয়ে এই হত্যাকা- ঘটেছে বলে তিনি জানান। এদিকে এই হত্যাকা-ের পর এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

বিডিনিউজ জানায়, নাটোর শহরের উত্তর পটুয়াপাড়ায় বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে যুবলীগের এক নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। জেলা যুবলীগের সাবেক সভাপতি শরিফুল ইসলাম জানান, নিহত সিরাজ শিকদার (৩০) ২নং ওয়ার্ড যুবলীগের সহ-সাধারণ সম্পাদক।

নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান জানান, সিরাজ শিকদার উত্তর পটুয়াপাড়ার একটি দোকানে বসে ছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিরাজকে মৃত ঘোষণা করেন।

প্রকাশিত : ৬ মার্চ ২০১৫

০৬/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: