আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশিত : ৬ মার্চ ২০১৫
  • উপকূল এক্সপ্রেস লাইনচ্যুত

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে জানান, বৃহস্পতিবার ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের কাছে ঢাকাগামী উপকূল এস্কপ্রেসের পাওয়ার কারের বগিসহ ৬টি বগি লাইনচ্যুত হয়েছে। এ ঘটনায় বেলা ১১টা থেকে আপলাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। রেলওয়ে সূত্র জানায়, বেলা ১১টায় ১৪টি বগি নিয়ে উপকূল ট্রেনটি ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন ত্যাগ করে।

কয়েক মিনিটের মধ্যেই ট্রেনটি পুনিয়াউট আউটারের এলাকায় বিকট শব্দ করে থেমে যায়। এ সময় ৬টি বগি লাইনচ্যুত হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, বিকট শব্দের পর যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়ে। হুড়োহুড়ি করে নামতে গিয়ে কয়েকজন যাত্রী আহত হয়। পুলিশ ঘটনাটি নাশকতা কিনা, তা তদন্ত করে দেখছে।

সিলেটে গুলিবিদ্ধদের আর্থিক সহায়তা

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার তেলিবাজারে সড়ক দুর্ঘটনায় এক ছাত্রী আহত হওয়ার ঘটনায় সড়ক অবরোধের জের ধরে পুলিশের ছোড়া গুলিতে আহত দুইজনকে আর্থিক সহায়তা দিয়েছেন মহানগর পুলিশ কমিশনার কামরুল আহসান। বুধবার রাতে আহত বলদী গ্রামের জাহাঙ্গীর আলম ও উস্তার আলীর চিকিৎসার খোঁজ নিতে ওসমানী হাসপাতালে যান পুলিশ কমিশনার।

এ সময় তিনি প্রত্যেককে ৫ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন।

মুন্সীগঞ্জে মুক্তিপণ দিয়ে অপহৃত শিশু উদ্ধার ॥ আটক তিন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ গজারিয়া উপজেলার বক্তারকান্দি গ্রাম থেকে অপহৃত শিশু রুহানা আক্তার রিমাকে (৩) ৩৪ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। মুক্তিপণের ৬ লাখ টাকা দিয়ে নারায়ণগঞ্জের মদনপুর এলাকা থেকে বুধবার রাত ১১টার দিকে অপহৃত ওই শিশুকে উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় অপহৃত শিশুর ফুপু ফরিদা বেগম, আমজাদ ও খাদিজাকে। বৃহস্পতিবার আটক করা হয় এই চক্রের সদস্য আমজাদ (৩০) ও খাদিজাকে।

সৌদি আরব প্রবাসী মোঃ রোকন প্রধানের কন্যা রিমা মঙ্গলবার দুপুরে নিজ গ্রামের মসজিদের পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয়। সহকারী পুলিশ সুপার এমদাদ হোসাইন জানান, অপহৃত শিশুটির যাতে ক্ষতি করতে না পারে তাই অতিসতর্কতার সঙ্গে অভিযান চলে। এর আগে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অবস্থান নিশ্চিত করা হয়।

রাজশাহীর নওহাটা মেয়র গফুর হত্যার নেপথ্যে ৩০ লাখ টাকা!

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ ঢাকার আজিমপুর গোরস্থান থেকে উদ্ধার রাজশাহীর পবা উপজেলার নওহাটা পৌরসভার মেয়র আব্দুল গফুর সরকারের লাশ শনাক্ত করেছে পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার সকালে ঢাকার মোহাম্মদপুরের ২ নম্বর রোডের ৩ নম্বর বাসা থেকে পুলিশ গফুরের পোশাক ও ব্যাগ উদ্ধার করেছে। ওই বাসায় জান্নাতুল সালমা মিম ভাড়া থাকতো।

মামলার তদন্ত কর্মকর্তা ও পবা থানার পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, বৃহস্পতিবার লাশের ময়নাতদন্ত করা হয়েছে। পরিদর্শক আজাদ বলেন, এ মামলা তদন্তে বেশকিছু চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে। যা মিমের দেয়া তথ্যের সঙ্গে বড় ধরনের অমিল রয়েছে। ৭ জানুয়ারি বালিশ চাপা দিয়ে খুন করার পর ৮ জানুয়ারি স্বাভাবিক মৃত্যু হিসেবে লাশ দফান করার যে তথ্য মিম দিয়েছিল তা সত্য নয়। তাকে খুন করা হয় ৩ জানুয়ারি বলে জানান তদন্ত কর্মকর্তা আজাদ।

এদিকে পুলিশ জানায়, ৩০ লাখ টাকা দেনা-পাওনার জের ধরে মেয়র গফুরকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

কিশোরগঞ্জ আইনজীবী সমিতি আজিজ সভাপতি শহীদ সম্পাদক নির্বাচিত

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ৫ মার্চ ॥ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল নিরঙ্কুশ জয় লাভ করেছে। ১৪ পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম প্যানেল কেবল সাংস্কৃতিক সম্পাদক পদে বিজয়ী হয়েছে। সভাপতি পদে শাহ আজিজুল হক ও সাধারণ সম্পাদক মোঃ শহীদুল আলম শহীদ পুনর্বার নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেনÑ আশরাফ উদ্দীন রেণু, মায়া ভৌমিক, আতিকুল হক বুলবুল, মোহাম্মদ আবু খালেদ ভূঞা সুমন, শফিকুল ইসলাম শামীম, এএম সাজ্জাদুল হক, হাবিবুর রহমান, আহসানউদ্দিন সজীব, মোঃ তোফাজ্জল হোসাইন রেণু।

বাকৃবিতে ভেটেরিনারি গবেষকদের সম্মেলন

বাকৃবি সংবাদদাতা ॥ বাংলাদেশে ভেটেরিনারি শিক্ষা ও গবেষণার সঙ্গে যুক্ত বিজ্ঞানী ও গবেষকদের দুই দিনব্যাপী সম্মেলন কাল শনিবার থেকে বাংলাদেশ কৃষি বিশ্বদ্যালয়ে (বাকৃবি) অনুষ্ঠিত হবে। গতকাল বৃহস্পতিবার বাকৃবির ভেটেরিনারি অনুষদের গ্যালারিতে এক সংবাদ সম্মেলনে ওই তথ্য জানান আয়োজক কমিটির সভাপতি অধ্যাপক ড. এ এস মাহফুজুল বারি।

সংবাদ সম্মেলনে বলা হয়, বাংলাদেশে যারা ভেটেরিনারি শিক্ষা ও গবেষণার সঙ্গে যুক্তদের মিলন মেলার সর্ববৃহৎ আয়োজন। বাংলাদেশ সোসাইটি ফর ভেটেরিনারি এডুকেশন এ্যান্ড রিসার্চ প্রতিবছর এ সম্মেলনের আয়োজন করে থাকে। দুই দিনব্যাপী সম্মেলনে ১০০টি বৈজ্ঞানিক প্রবন্ধ উপস্থাপিত হবে। এছাড়া সংবাদ সম্মেলনে বাংলাদেশ সোসাইটি ফর ভেটেরিনারি এডুকেশন এ্যান্ড রিসার্চের সভাপতি অধ্যাপক ড. মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোঃ মোশারফ উদ্দীন ভূঞা, আয়োজক কমিটির সম্পাদক অধ্যাপক ড. মোঃ আরিফুল ইসলাম, অধ্যাপক ড. আবু হাদী নূর আলী খান প্রমুখ উপস্থিত ছিলেন।

রায়পুরে ব্যবসায়ীকে অপহরণ ॥ পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর, ৫ মার্চ ॥ লক্ষ্মীপুরের রায়পুরে দেলোয়ার হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ীকে অপহরণ করে পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছে অপহারণকারীরা। দেলোয়ার পৌরসভার পূর্বলাছ গ্রামের আলী আহম্মদ পাটোয়ারী বাড়ির মৃত ছনু বেপারীর ছেলে। এ ঘটনায় বুধবার রাতে অপহৃতের স্ত্রী রাবেয়া বেগম বাদী হয়ে চারজনকে আসামি করে রায়পুর থানায় মামলা করেছেন। আসামিরা হলেনÑ সোনাপুর ইউনিয়নের বাসাবাড়ি এলাকার রফিকুল ইসলাম, তার স্ত্রী স্বপ্না বেগম, ওলি চৌকিদারের ছেলে মোঃ ফারুক ও লেংড়া বাবুলের স্ত্রী ফাতেমা বেগমকে আসামি করে অপহরণ মামলা করেছেন।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজ মিয়া জানান, ব্যবসায়ীকে অপহরণের কথা নিশ্চিত করে বলেন, ব্যবসায়ীকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ফরিদপুরে স্বেচ্ছাসেবক দলের নেতা আটক

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ০৫ মার্চ ॥ ফরিদপুরে স্বেচ্ছাসেবক দলের মিছিল থেকে লিটন বিশ্বাস (২৮) নামের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল নয়টার দিকে শহরের কোর্ট চত্ব¡র এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। লিটন বিশ্বাস পৌর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক। তিনি শহরের আলীপুর মহল্লার আব্দুস সামাদ বিশ্বাসের ছেলে। বিএনপির সভাপতি খালেদা জিয়া ও জ্যেষ্ঠ সহ-সভাপতি তারেক রহমানের গ্রেফতারি পরওয়ানা বহাল রাখার প্রতিবাদে ফরিদপুর মেডিক্যাল কলেজের সামনে থেকে পৌর স্বেচ্ছাসেবক দল একটি মিছিল বের করে। মিছিলটি কোর্ট চত্ব¡র এলাকায় গেলে পুলিশ ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় মিছিল থেকে লিটন বিশ্বাসকে গ্রেফতার করা হয়।

মীরসরাইয়ে দুই ছাত্রদল কর্মী আটক

সংবাদদাতা, মীরসরাই, ৫ মার্চ ॥ চট্টগ্রামের মীরসরাইতে বিএনপির একাংশের ঝটিকা মিছিল শেষে ছাত্রদলের দুইকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে মীরসরাইতে বেগম জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদ ও হরতালের সমর্থনে এক ঝটিকা মিছিল বের হয়। পুলিশ জানায়, নাশকতার আশঙ্কায় তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হলো মোঃ ইউছুপ ও মোহন দেবনাথ।

উপ-নির্বাচন ॥ সুন্দরগঞ্জ পৌর মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ০৫ মার্চ ॥ গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভায় মেয়র পদে উপ-নির্বাচনে বৃহস্পতিবার আওয়ামী লীগ সমর্থিত আব্দুলাহ আল মামুন ৩ হাজার ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী জাতীয় পার্টি সমর্থিত মশিয়ার রহমান (জগ) ভোট পেয়েছেন ২ হাজার ৩শ’ ৮০।

শিক্ষক-উপাচার্য মতবিনিময় হরতাল-অবরোধেও রাবিতে ক্লাস চালু রাখার আহ্বান

রাবি সংবাদদাতা ॥ হরতাল-অবরোধেও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সামগ্রিক শিক্ষা ও প্রশাসনিক কার্যক্রমকে গতিশীল রাখার আহ্বান জানিয়েছেন উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে অনুষ্ঠিত অনুষদ অধিকর্তা, বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট পরিচালকসহ অফিস প্রধানদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ আহ্বান জানান। মতবিনিময় সভায় উপাচার্য বলেন, নিয়মিত ক্লাস-পরীক্ষা অনুষ্ঠানসহ বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক শিক্ষা কার্যক্রমকে নিরবচ্ছিন্ন ও গতিশীলতার সঙ্গে অব্যাহত রাখতে সবাইকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।

বিষ্ণুমূর্তি উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৫ মার্চ ॥ বৃহস্পতিবার দুপুরে মহাদেবপুরের ঝাড়গ্রাম আমবাগান থেকে ১৪ লাখ টাকা মূল্যের একটি কষ্টিপাথরের বিষ্ণুমূর্তি উদ্ধার করেছে বিজিবি। এ সময় টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যায়। যার আনুমানিক মূল্য ১৪ লাখ টাকা।

৮ জেলের সাজা

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ৫ মার্চ ॥ চাঁদপুরে নিষেধাজ্ঞা উপেক্ষা করে মেঘনায় মাছ ধরায় অপরাধে ৮ জেলেকে ভ্রাম্যমাণ আদালতে এক বছর করে সাজা প্রদান করে। বুধবার রাতে জেলা টাস্কফোর্স, নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ আব্দুল্লাহ সাদিদ ও কোস্টগার্ড ষ্টেশন কমান্ডার এম হাবীবুর রহমানসহ উর্ধতন কর্মকর্তারা নদীতে অভিযান পরিচালনা করেন।

ঝালকাঠি ও সিরাজগঞ্জে চার ডাকাত গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ০৫ মার্চ ॥ কাঁঠালিয়া থানা পুলিশ বুধবার রাত থেকে সকাল ৯টা পর্যন্ত অভিযান চালিয়ে খুলনা ও ঝালকাঠির বিভিন্ন উপজেলা থেকে আন্তঃজেলা ডাকাতদলের ৩ সদস্যকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার বেলা ২টায় ঝালকাঠি পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে পুলিশ সুপার ডাকাত গ্রেফতার এবং তাদের কর্মকা-ের ওপর প্রেস ব্রিফিং করেছেন। গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছেÑ বরগুনা জেলার বেতাগী উপজেলার হোসনাবাদ গ্রামের ডাকাত দলের সর্দার আঃ জলিল, রাজাপুর উপজেলার তারাবুনিয়া গ্রামের সৈয়দ রিপন ও কাঁঠালিয়া উপজেলার মধ্য কৈখালী গ্রামের মহিদুল ইসলাম।

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জ থেকে জানান, সিরাজগঞ্জে এক তালিকাভুক্ত ডাকাতকে পুলিশ গ্রেফতার করেছে। আটককৃত ডাকাত নাজমুল হোসেন (৩১) সদর উপজেলার কালিয়া হরিপুর গ্রামের আনছার আলীর ছেলে।

সদর থানার উপপরিদর্শক ফারুক হোসেন জানান, বৃহস্পতিবার বেলা ১২টা দিকে শহরের মাছুমপুর এলাকা থেকে ডাকাত নাজমুল হোসেনকে গ্রেফতার করা হয়।

নোয়াখালীতে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

নিজস্ব সংবাদদাত, নোয়াখালী, ০৫ মার্চ ॥ বেগমগঞ্জে অস্ত্র ও গুলিসহ হারুন উর রশিদ (৩৬) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে উপজেলার জীরতলী ইউনিয়নের বারইচতল গ্রামের মসজিদওয়ালা বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি এবং এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। হারুন ওই বাড়ির আবুল খায়েরের ছেলে। তার বিরুদ্ধে চারটি হত্যা, ডাকাতি, ছিনতাইসহ ১৯টি মামলা রয়েছে বেগমগঞ্জ থানায়।

সিলেটে ব্যবসায়ীর

বাড়িতে ডাকাতি,

গৃহবধূ আহত

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ বৃহস্পতিবার ভোরে সিলেট নগরীর জালালাবাদ আবাসিক এলাকায় এক ব্যবসায়ীর বাসায় ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় গৃহবধূ আহত হয়েছেন।

জালালাবাদ আবাসিক এলাকার পাথর ব্যবসায়ী আবদুল মতিনের বাসায় এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল নগদ দুই লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে।

সেলাই মেশিন বিতরণ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ॥ টঙ্গীবাড়ি উপজেলা পরিষদ অসহায় নারীদের ৫০টি সেলাই মেশিন দিয়েছে। বৃহস্পতিবার উপজেলা মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এগুলো বিতরণ করেন কাজী ওয়াহিদ, তাজিনা সারোয়ার, জগলুল হাওলাদার ভূতু, বীথি দেবনাথ, শামসুল হক, ডেপুটি কমান্ডার মোফাজ্জল হক, বাচ্চু মাঝি ও ব ম শামীম প্রমুখ।

ইস্কনের শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ শ্রীকৃষ্ণ চৈতন্য মহাপ্রভুর ৫২৯তম আবির্ভাব তিথি ও গৌরপূর্ণিমা উপলক্ষে নগরীতে বৃহস্পতিবার সকালে হরিনাম সংকীর্ত্তন ও বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। আন্তর্জাতিক কৃষ্ণ ভাবনামৃত সংঘের (ইস্কন) আয়োজনে নগরীর বিএম কলেজ সড়কের শ্রীশ্রী রাধা শ্যাম-সুন্দর মন্দির থেকে শোভাযাত্রা বের করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়।

বিএসএমএমইউতে ‘হসপিটাল ম্যানেজমেন্ট’ শীর্ষক ওয়ার্কশপ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ই-ব্লকে সেন্টার ফর নিউরোডেভেলপমেন্ট এ্যান্ড অটিজম ইন চিলড্রেনের অডিটরিয়ামে বৃহস্পতিবার সকাল ১০টায় ‘ইনট্রোডিউসিং এ নিউ কম্পিউটার-বেইজড অটোমেশন এ্যাট বিএসএমএমইউ’ শীর্ষক প্রকল্পের উদ্যোগে ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সহায়তায় ‘ওয়ার্কশপ অন হসপিটাল ম্যানেজমেন্ট সিস্টেম এ্যান্ড এ্যাপ্লিকেশন অব সফটওয়্যার’ শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিএসএমএমইউর ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসএমএমইউর সম্মানিত প্রো-ভাইস চ্যান্সেলর (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ শহীদুল্লাহ সিকদার, রেজিস্ট্রার ও পরিচালক (ইনফরমেশন টেকনোলজি সেল) অধ্যাপক মোঃ সায়েদুর রহমান। সভাপতিত্ব করেন বিএসএমএমইউর ইউরোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ও সাব-প্রজেক্ট ম্যানেজার ডাঃ মোঃ হাবিবুর রহমান। Ñবিজ্ঞপ্তি

নরসিংদীতে জয়ন্তিকা

এক্সপ্রেস

লাইনচ্যুত

নিজস্ব সংবাদদাতা, নরসিংদী, ৫ মার্চ ॥ নরসিংদীর আমিরগঞ্জে জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি আমিরগঞ্জ স্টেশন অতিক্রমকালে হোম সিগন্যালের কাছে হটাত একটি বগির ৪ চাকা লাইনচ্যুত হয় । ফলে ঢাকা-সিলেট, ঢাকা-চট্টগ্রাম ও নোয়াখালী লাইনে ট্রেনচলাচল বন্ধ হয়ে যায়

প্রকাশিত : ৬ মার্চ ২০১৫

০৬/০৩/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: